যশোর প্রিমিয়ার ডিভিশ ক্রিকেট লিগে যশোর ক্লাবের শুভসুচনা

স্পোর্টস রিপোর্টার ॥ যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল লিমিটেড প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে জয় দিয়ে শুভসূচনা করলো যশোর ক্রিকেট ক্লাব।  রবিবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের উদ্বোধনী খেলায় প্রতিপক্ষ আরএন রোড বয়েজকে ৭৩ রানে পরাজিত করে তারা।
খেলায় টস হেরে প্রথমে যশোর ক্রিকেট ক্লাব ব্যাট করতে নেমে ৪০ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করে। দলের পক্ষে ব্যাট হাতে ফায়াদ ৭৩, আমিনুর ৫০,সাজিদ ২৮, টিপু সুলতান ১৭ এবং সুকান্ত বিশ্বাস ১৬ রান সংগ্রহ করেন। বল হাতে আরএন রোড বয়েজ ক্লাবের রেজোয়ান হুসাইন ৫টি, এবং তাহমিদ হাসান, সপ্তক শাহরিয়ার, নামিন সিদ্দিকী ও আলিমুল ইসলাম ১টি করে উইকেট লাভ করেন। জয়ের জন্য তারা ২২১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩৪ ওভার ৪ বলে ১৪৭ রানে তাদের ইনিংস গুটিয়ে ফেলে। দলের পক্ষে ব্যাট হাতে সপ্তক শাহরিয়ার ৩৭, তামিম আক্তার ২৬, রেজোয়ান হুসাইন ১৮ এবং আরাফাত হাসান ১৪ রান সংগ্রহ করেন। বল হাতে যশোর ক্রিকেট ক্লাবের রাজিবুল ৪টি, সুমন ২টি এবং আমিনুর , ফয়সাল সামি,টিপু সুলতান ও সুকান্ত বিশ্বাস ১টি করে উইকেট লাভ করেন।
এর আগে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে লিগের উদ্বোধন করেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্দার অ্যাগ্রোর ব্যবস্থাপক অংশীদার হুমায়ূন কবির তুহিন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম-সম্পাদক এ বি এম আখতারুজ্জামান, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো প্রমুখ।