ধর্ষণের অভিযোগে প্রেমিক আটক

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরে ১০ম শ্রেণির একজন স্কুলছাত্রী প্রেমিক কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শহরের পশ্চিম বারান্দীপাড়া খালধার রোডে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত প্রেমিক শাহরিয়ার সুজনকে (২৫) বৃহস্পতিবার নিজ বাসা থেকে আটক করেছে।
আটক সুজন পূর্ব বারান্দী মধ্যপাড়ার আব্দুল মতলেবের ছেলে। বর্তমানে তিনি পশ্চিম বারান্দীপাড়া খালধার রোড পন্ডিত পুকুরপাড়ের জনৈক রেজাউল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন।
ওই ছাত্রীর পিতার অভিযোগ, মোবাইল ফোনের মাধ্যমে সুজনের সাথে তার মেয়ের পরিচয় ঘটে। এরপর তাদের মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। গত ৬ ডিসেম্বর সকালে সুজন তার মেয়েকে দেখা করার জন্য মোবাইল ফোন করেন। সকাল সাড়ে ১০টার দিকে উপশহর শিশু হাসপাতালের সামনে তার সাথে দেখা করলে সুজন তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করেন। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে রাত ৮টার দিকে খালধার রোডের বাসায় তার মেয়েকে নিয়ে যান সুজন। সেখানে তার মেয়েকে ধর্ষণ করা হয়। এ সময় তার মেয়ে বিয়ের কথা বললে তাকে বাসা থেকে বের করে দেন সুজন।
কোতয়ালি থানা পুলিশের এসআই ইয়াসিফ আকবর জয় বলেন, ছাত্রী ধর্ষণের ঘটনায় কোতয়ালি থানায় মামলা করেছেন তার পিতা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মামলার এজাহারভুক্ত আসামি সুজনকে তার বাসা থেকে আটক করা হয়েছে।