মহেশপুরে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

 

মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতা॥ ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল বলেছেন, একদিন দেশের উন্নয়ন ও রাষ্ট্রের বড় বড় চেয়ারে বসবে তোমরা। তাই তোমরাই হবে আগামী দিনের ভবিষ্যত। তাই তোমাদের লেখা পড়ার প্রতি আরো মনোযগী হতে হবে। আর তোমরাই পারো এলাকার মুখ উজ্জল করতে। আর সেটাই করবে বলে আমি বিশ্বাস করি।
শনিবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর পৌর এলাকার জলিলপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্তরে ২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক ইউছুফ আলীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামদুলাল মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু হাসান,সহকারী শিক্ষা কর্মকর্তা আফজাল উর রহমান,ইন্সট্রাক্টর শেখ মতিয়ার রহমান,সাবেক জেলা পরিষদ সদস্য প্রভাষক এম এ আসাদ, শেখ হাসেম আলী, জলিলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুজ্জামান,শিক্ষক আলমগীর হোসেন প্রমুখ।
পরে কৃতি শিক্ষার্থীদের হাতে বিভিন্ন ধরনের ক্রেস্ট উপহার তুলে দেন সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল।