প্রতারণার মাধ্যমে বিকাশের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে যশোরে যুবক আটক

 

স্টাফ রিপোর্টার ॥ প্রতারণার মাধ্যমে বিকাশের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ফয়সাল হোসেন (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে যশোর শহরতলীর নূরপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ফয়সাল হোসেন যশোর সদর উপজেলার চুড়ামনকাঠি ইউনিয়ের কাষ্টভাঙ্গা গ্রামের আব্দুল হাকিমের ছেলে।
নুরপুর বাজারের বিকাশের দোকানের মালিক মহসিন বলেন, আমার দোকান থেকে দুটি বিকাশ নাম্বারে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা সেন্ট করি। এসময় নাম্বার দুটি মুখে বলছিলো গ্রাহক আর আমি খাতায় তুলে মোবাইল ফোন দিয়ে সেন্ট করার কিছুক্ষণ পরে দেখি ওই নাম্বারে আর টাকা নেই। ফয়সাল নামের এই হ্যাকার এ সময় খাতা থেকে মোবাইল ফোনে ছবি তুলছিলো। মুহুর্তের মধ্যে বুঝতে পারি এটা এই প্রতারকের কাজ। পরে পুলিশের সহযোগিতা নিই।
নূরপুর আশা টেলিকম বিকাশের দোকানের মালিক সাইদুল ইসলাম একই অভিযোগ করে বলেন, আমার দোকান থেকে অপর একটি মোবাইল ফোন নাম্বারে বিশ হাজার টাকা সেন্ট করার সময় হ্যাক করে বিশ হাজার টাকা হাতিয়ে নিয়েছে ওই প্রতারক।
বারবাজারে বিকাশের দোকানদার সজিব অভিযোগ করে বলেন, এই ফয়সালকে আমি চিনি সে পাশেই সাত মাইল কাজি নজরুল ইসলাম কলেজে পড়ে। আমার দোকান থেকে অন্য নাম্বারে দশ হাজার টাকা সেন্ট করলে ফয়সাল হ্যাক করে সেই টাকা হাতিয়ে নেয়।
এ বিষয়ে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, বিকাশের টাকা হ্যাক করে হাতিয়ে নেয়ার ঘটনায় ফয়সাল হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Lab Scan
ভাগ