যশোরের খোলাডাঙ্গায় দুইদল সন্ত্রাসীর বোমাবাজি, আতঙ্ক

 

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরতলীর খোলাডাঙ্গা মফিজপাড়ায় শুক্রবার বিকেলে আধিপত্য বিস্তার নিয়ে দুইদল সন্ত্রাসীর মধ্যে বোমাবাজির ঘটনা ঘটেছে। এ সময় একজন নারীর শ্লীলতাহানি ঘটনো হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও সন্ত্রাসীদের কাউকে আটক করতে পারেনি। তবে ওই ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
স্থানীয় লোকজন জানান, বিকেল ৫টার দিকে খোলাডাঙ্গা মফিজপাড়ার ব্র্যাক অফিসের পেছন এলাকায় সন্ত্রাসী কালো জনি গ্রুপ ও আশা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার ও জায়গাজমি দখলকে কেন্দ্র করে বোমাবাজির ঘটনা ঘটে। স্থানীয়রা অন্তত ৭টি বোমার বিস্ফোরণের শব্দ শুনেছেন। এ ঘটনায় কেউ আহত হয়েছেন কিনা তা জানা যায়নি। তবে বোমাবাজির পর ২ জন নারীকে হাসপাতালে নিয়ে যেতে দেখা গেছে। সূত্র জানায়, সন্ত্রাসী কালো জনি ক্ষমতাসীন দলের একটি গ্রুপে এবং আশা আরেকটি গ্রুপের ক্যাডার হিসেবে চিহ্নিত।
যোগাযোগ করা হলে কোতয়ালি থানা পুলিশের ইনসপেক্টর (তদন্ত) শেখ মো. মনিরুজ্জামান জানান, খোলাডাঙ্গায় সন্ত্রাসীদের বোমাবাজির খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী থানা পুলিশের এসআই বিমান তরফদার জানান, খোলাডাঙ্গা মফিজপাড়ার ব্র্যাক অফিসের পেছন এলাকায় সন্ত্রাসী কালো জনি দলবল নিয়ে বসেছিলো। এ সময় প্রতিপক্ষ আশা তার দলবল নিয়ে তাদের ওপর হামলা চালালে দুই পক্ষের মধ্যে বোমাবাজির ঘটনা ঘটে বলে জানতে পেরেছেন।
পুলিশের একটি সূত্র জানায়, সন্ত্রাসীরা একজন নারীর ওড়না ধরে টানাটানি করেছেন বলে অভিযোগ করেছেন ওই নারী। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানায় পুলিশ।

 

 

Lab Scan
ভাগ