মা হওয়ার সম্ভাব্য তারিখ জানালেন পরীমণি

 

লোকসমাজ ডেস্ক ॥ চলতি মাসে মা হতে যাচ্ছেন ঢাকায় সিনেমা আলোচিত অভিনেত্রী পরীমণি। ভক্তদের অপেক্ষায় না রেখে মা হওয়ার সম্ভাব্য দিন – তারিখ জানিয়ে রেখেছেন। ঘরে নতুন অতিথির আগমনকে কেন্দ্র করে ঢাকাই সিনেমার তারকা জুটি শরিফুল রাজ ও পরীমণির বাড়িতে চলছে উৎসব মূখর পরিবেশ। অনাগত সন্তানের জন্য কেনাকাটাও করছেন তারা।

গেল মঙ্গলবার স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরীমণি। চিকিৎসক জানিয়েছেন, পরীমণি ও গর্ভের সন্তান সুস্থ আছে। সঙ্গে জানিয়েছেন বহুল প্রতীক্ষিত সেই দিন-তারিখও।

পরীমণি বলেন, ‘চিকিৎসকরা সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য তারিখ দিয়েছেন ২৮ আগস্ট। নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায়। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি। ’

‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। আর মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। এ ঘটনা ঘটে ২০২১ সালে। ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ জানিয়েছেন পরীমণি। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা।

Lab Scan
ভাগ