বিএসপির ২১৬তম সাহিত্য সভা অনুষ্ঠিত

 

বিদ্রোহী সাহিত্য পরিষদ (বিএসপি) যশোরের উদ্যোগে ২১৬ তম মাসিক সাহিত্য সভা শুক্রবার সকাল ১০টায় (৫ আগস্ট) প্রেস ক্লাব যশোরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, কবি ও গবেষক প্রফেসর মো. মুস্তাফিজুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলামিস্ট আমিরুল ইসলাম রন্টু, শিক্ষাবিদ শাহানা পারভীন। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি অ্যাড. জিএম মুছা, কবি অরুণ বর্মণ, কবি হোসেন আলী।
বিএসপির সভাপতি আহমদ রাজুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্নার পরিচালনায় এবং কবি আমির হোসেন মিলনের উপস্থাপনায় কবিতা পাঠ ও আলোচনায় অংশ নেন, ড. শাহনাজ পারভীন, অধ্যক্ষ হাফিজুর রহমান, অধ্যাপক সুরাইয়া শরীফ, শাহরিয়ার সোহেল, কুতুব উদ্দীন বিশ^াস, নূরজাহান আরা নীতি, রবিউল হাসনাত সজল, রাজপথিক, আহমেদ মাহাবুব ফারুক, কাজী নূর, জাহিদুল যাদু, গোলাম রসূল, রেজাউল করিম রোমেল, শেখ হামিদুল হক, শহিদুজ্জামান মিলন, সাধন কুমার দাস, সীমান্ত বসু, মোস্তফা কামাল দাদু, স্বপ্না মজুমদার, মোস্তাফিজুর রহমান, অ্যাড. মাহমুদা খানম, সানজিদা ফেরদৌস, নজরুল ইসলাম।
২০২২ সালের যশোর জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় সংগঠনের আজীবন সদস্য হাফিজুর রহমান এবং ভারত থেকে সংবর্ধিত হওয়ায় নির্বাহী কমিটির সদস্য-৪ কবি কাজী নূরকে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বিজ্ঞপ্তি

 

 

 

 

Lab Scan
ভাগ