যশোরে আলোচিত ইরিয়ান হত্যা মামলার ৩ আসামির রিমান্ড মঞ্জুর

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার আলোচিত ইরিয়ান হত্যা মামলার ৩ আসামির প্রত্যেককে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সাথে অপর ৯ আসামির রিমান্ড নামঞ্জুর করা হয়েছে। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল ইসলাম পুুলিশের করা আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে এই আদেশ দিয়েছেন।
যাদের রিমান্ড মঞ্জুর হয়েছে তারা হলেন, সুজলপুর গ্রামের মৃত অহেদ আলী ওরফে আব্দুল ওয়াহেদের ছেলে শরিফুল ইসলাম শরিফ, মকবুল সরদারের ছেলে আলামিন সরদার গোলাপ ও মৃত সদু মিয়ার ছেলে আব্দুস সালাম মিঠু।
উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে গত ২১ মে সুজলপুরের একটি চক্র ইরিয়ানকে কৃষ্ণবাটি গ্রামে তার বোনের বাড়ি থেকে তাকে ধরে নিয়ে আসে। এরপর সুজলপুর জামতলা মোড়ে এনে তাকে বেধড়ক মারধর এবং ছুরিকাঘাত করে। তারা মোটরসাইকেলের প্লাগের তার দিয়ে কানে বৈদ্যুতিক শক দিয়ে ইরিয়ানকে ফেলে রেখে যায়।
স্থানীয়রা ইরিয়ানকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। এরপর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইরিয়ান। এব্যাপারে নিহতের পিতা খোরশেদ আলম ১৫ জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় মামলা করেন। পরে মামলার এজাহারভুক্ত ১২ জন আসামি আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। বিষয়টি জানতে পেরে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের এসআই বিমান তরফদার গত ৩ জুলাই আদালতে ওই ১২ জনের ৭ দিন করে রিমান্ডের আবেদন করেন। মঙ্গলবার শুনানি শেষে বিচারক ৩ জনের রিমান্ড মঞ্জুর এবং অপর ৯ জনের রিমান্ড নামঞ্জুর করেন।

 

Lab Scan
ভাগ