শোবিজে অভিষেক নাঈম শাবনাজের দুই মেয়ের

লোকসমাজ ডেস্ক॥ নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম ও শাবনাজ একে অপরকে ভালোবেসে বিয়ে করেন। বর্তমানে তাদের ঘর আলো করে রেখেছেন দুই মেয়ে মাহাদিয়া নাঈম ও নামিরা নাঈম। এবার এই তারকা জুটির দুই মেয়ের অভিষেক হলো বিজ্ঞাপনে। জানা যায়, প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করছেন মাহাদিয়া ও নামিরা। ঈদ উপলক্ষে নির্মিত বাটার বিজ্ঞাপনে অভিনয় করেছেন তারা। গেল ১৪ জুন এই বিজ্ঞাপনের শুটিং হয়েছে।
বিজ্ঞাপনটি বানিয়েছে প্রতিষ্ঠানটির ক্রিয়েটিভ টিম। আসছে ঈদে বিভিন্ন চ্যানেল ও সামাজিক মাধ্যমে প্রচারিত হবে বিজ্ঞাপনচিত্রটি। এর আগে দুই মেয়েকে নিয়ে সামাজিক মাধ্যমে গান গাওয়ার ভিডিও আপলোড করেন নাঈম। যে ভিডিওতে নাঈম বাদ্য বাজান আর বড় মেয়ে মাহাদিয়ার কণ্ঠে থাকে গান। গান গেয়ে ইতিমধ্যে পরিচিতিও পেয়েছেন মাহাদিয়া। তবে একটু চুপচাপ থাকেন ছোট মেয়ে নামিরা।
১৯৯১ সালে প্রয়াত পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাঈম-শাবনাজ। তার অভিনীত প্রায় সকল সিনেমাতেই স্ত্রী শাবনাজের সঙ্গে জুটি বাঁধেন। নাঈমের উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ ইত্যাদি।
নাঈম ও শাবনাজ একত্রে প্রায় ২১টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাদের একসঙ্গে অভিনয় করা শেষ সিনেমাটি হচ্ছে ‘ঘরে ঘরে যুদ্ধ’। বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন তারা।

Lab Scan
ভাগ