বিচ্ছেদের পর শাকিরার কোমর দোলানো নাচের চ্যালেঞ্জ

লোকসমাজ ডেস্ক॥ তারকা ফুটবল খেলোয়াড় জেরার্দ পিকের সঙ্গে ১১ বছরের সম্পর্কের অবসান ঘটানোর পর এবার কোমর দোলানো নাচের চ্যালেঞ্জ জানালেন জনপ্রিয় পপ গায়িকা শাকিরা।
দুদিন আগে ফেসবুকে পোস্ট করা এক ভিডিওতে ভক্তদের প্রতি এই চ্যালেঞ্জ জানিয়েছেন বর্তমানে সিঙ্গেল শাকিরা। ভিডিওতে শাকিরাকে তার নিজের পুরোনো গান ‘হোয়েনএভার’ এর সঙ্গে তাল মিলিয়ে কোমর দুলিয়ে নাচতে দেখা গেছে।
ভিডিওটি পোস্ট করে শাকিরা ক্যাপশনে লিখেছেন, ‘এই নাচটি শিখুন। এরপর তার ভিডিও আপলোড করুন। দেখি আপনি কতটা পারেন’।
প্রসঙ্গত, পিকের সঙ্গে বিচ্ছেদের পর শাকিরা এখন সিঙ্গেল আছেন। চলতি মাসের শুরুর দিকে দীর্ঘ ১১ বছরের সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন জনপ্রিয় পপ গায়িকা শাকিরা এবং তার সঙ্গী তারকা ফুটবল খেলোয়াড় জেরার্দ পিকে। তাদের দুটি সন্তান রয়েছে।
কলম্বিয়ান গায়িকা ৪৫ বছরের শাকিরা গত ৪ জুন এক বিবৃতিতে পিকের সঙ্গে সম্পর্কচ্ছেদের ঘোষণা দিয়ে বলেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমাদের সন্তানদের মঙ্গলের জন্য, যারা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার, আমরা আপনাদের প্রতি তাদের গোপনীয়তার প্রতি সম্মান দেখানোর আহ্বান জানাচ্ছি। বিষয়টি বুঝবার জন্য আপনাদের ধন্যবাদ’।
২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের ‘থিম সং’ গেয়েছিলেন শাকিরা। যা বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বলতে গেলে পুরো বিশ্ব শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানের তালে নেচে উঠেছিল।
ওই গানের ভিডিও শুটিংয়ের সময় স্পেনের রক্ষণভাগের খেলোয়াড় পিকের সঙ্গে পরিচয় হয় শাকিরার। তারপর প্রেম। পরের বছর থেকে একসঙ্গে থাকা শুরু করেন এই জুটি। ২০১০ সালের বিশ্বকাপ জিতেছিল পিকের দল স্পেন।
২০১২ সালে নিজের ইন্সটাগ্রামে শাকিরা তার ভক্তদের তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান এবং বলেন, তার ছেলের বাবা পিকে।
ছেলে মিলানের জন্মের দুই বছর পর শাকিরা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। ২০১৫ সালে জন্ম হয় সাশার। তবে তারা বিয়ে করেননি।
‘হোয়েনএভার, হিপস ডোন্ট লাই’সহ তুমুল জনপ্রিয় অনেক গান আছে শাকিরার। বিশ্বজুড়ে আছে তার কোটি কোটি ভক্ত। গানের পাশাপাশি তার রূপ ও ফিটনেসেরও প্রশংসা করেন সবাই।
বর্তমানে এই শিল্পীর বয়স ৪৫ বছর। তবে তাকে দেখলে বয়স টের পাওয়ার জো নেই! আজও তার বয়স যেন কুড়িতেই আটকে আছে।

Lab Scan
ভাগ