ছোট স্ত্রী ও শ্যালকদের হামলায় যুবক আহত

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার রূপদিয়া বাজারের কাপড় ব্যবসায়ী সোহেল মোল্যা (৩৪), ছোট স্ত্রী ও শ্যালকদের হামলায় গুরুতর আহত হয়েছেন। শনিবার দুপুরে শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।
আহত সোহেল মোল্যা একই উপজেলার নরেন্দ্রপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র। প্রথম স্ত্রী সোনিয়া ঘরে থাকা সত্ত্বেও ভালবাসা করে একই গ্রামের তানিসা আক্তারকে বিয়ে করেন সোহেল মোল্যা। এরপর বিরূপ আচরণ করায় ছোট স্ত্রী তানিসা আক্তার স্বামীর উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন।
সোহেল মোল্যা জানিয়েছেন, গতকাল দুপুরে ভাত খেয়ে উঠে তিনি তার ৬ মাস বয়সী পুত্র সন্তানকে যখন কোলে নিতে যান, তখন তানিসা আক্তার তার বুকে লাথি মেরে ফেলে দেয়। এরপর শ্যালক ইমরানসহ দু’জন এসে বেদম প্রহার করলে সোহেল মোল্যা গুরুতর আহত হন। পরে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।
অপরদিকে, একইদিন সকাল ১০টার দিকে শার্শা উপজেলার নারায়ণপুর গ্রামে আপন ভাইয়ের ধারালো অস্ত্রের কোপে সাহেব আলী (৪৮) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। জমিজমা সংক্রান্ত গোলযোগের জের ধরে ছোট ভাই জিন্নাত আলী দা দিয়ে কোপ দিলে তিনি আহত হন। সাহেব আলীর বাড়ি নারায়নপুর গ্রামে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Lab Scan
ভাগ