চৌগাছায় জমে উঠেছে মোটরযান শ্রমিক সংস্থার নির্বাচন

এম এ রহিম, চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছায় জমে উঠেছে মোটরযান শ্রমিক সংস্থার নির্বাচন। আর মাত্র ৪ দিন পর চৌগাছা মোটরযান শ্রমিক সংস্থার নির্বাচন। ৩০ জুন বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোট গ্রহণ। ১৩টি পদে ২৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ সংস্থার ১৪৬৯ ভোটারের গোপন ভোটের মাধ্যমে ১৩ জন প্রার্থী নির্বাচিত হবেন। নিয়মানুযায়ী তিন বছরের জন্য নির্বাচিত হবে এ কমিটি। ১৩টি পদে প্রত্যক্ষ নির্বাচনের মাধ্যমে ভোটাররা নির্বাচিত করবেন তাদের পছন্দের নেতা।

এই ১৩টি পদের জন্যে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে আনিছুর রহমান (বাস) ও শাহিদুল ইসলাম (হরিণ) , সহসাধারণ স¤পাদক পদে আমিনুর রহমান আমিন (চেয়ার) ও আতিয়ার রহমান (ছাতা), সহসভাপতি পদে শরিফুল ইসলাম (বটগাছ), শামছুল হক মাতব্বর (টেবিল) ও খোরশেদ আলী মোরগ, আব্দুস সালাম ইলাত (চাকা), যুগ্ম স¤পাদক সাধারণ পদে রেজাউল ইসলাম বাবু (উড়োজাহাজ), আব্দুল আলিম (গরুর গাড়ি) ও আব্দুল মান্নান (কলস), সোহরাব হোসেন (আনারস) , সাংগঠনিক সম্পাদক পদে ফোরকান আলী (আম) ও মাহবুবুর রহমান (হারিকেন), দপ্তর সম্পাদক নুর ইসলাম (হাতুড়ি) ও হারান মিয়া (মাছ), প্রচার সম্পাদক আব্দুল মান্নান (ফুটবল) ও বিপুল কুমার (হাঁস), কোষাধ্যক্ষ রিয়াকত হোসেন (গোলাপ ফুল) ও জুমারুল ইসলাম (তালা), সড়ক সম্পাদক মাহবুর হাসান দিপু (টিউবওয়েল) ও উজ্জল হোসেন (গাভী), কার্যনির্বাহী সদস্য বাবলু রহমান (বাল্প), জসিম উদ্দীন (চশমা) ও মনিরুজ্জামান (মোমবাতি) এবং আশাদুল ইসলাম কবুতর প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
চৌগাছা মোটরযান শ্রমিক সংস্থার ত্রিবার্ষিক নির্বাচনের সাবকমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন চৌগাছার পৌর মেয়র নুর উদ্দীন আল-মামুন হিমেল। এ কমিটির সদস্যের দায়িত্বে রয়েছেন চৌগাছা পৌরসভার সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার ও সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা রবিউল ইসলাম।

Lab Scan
ভাগ