ঝিনাইদহে শ্রমিকদলের সভা মানুষদের অভুক্ত রেখে সরকার রাষ্ট্রীয় টাকায় আতশবাজি কিনছে

 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥ ঝিনাইদহে শ্রমিকদের বর্ধিত সভায় জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এ মজিদ অভিযোগ করে বলেছেন, সরকার বন্যা কবলিত সিলেট ও সুনামগঞ্জের মানুষদের অভুক্ত রেখে রাষ্ট্রীয় টাকায় উৎসব পালনের জন্য আতশবাজি কিনছে। তিনি বলেন, এই নিষ্ঠুরতা কাম্য নয়। ভারত একতরফাভাবে তিস্তা নদী ও ফারাক্কার সব গেট খুলে দিয়েছে। অথচ সরকার গদি হারানোর ভয়ে নিশ্চুপ। এই সরকার জনগণের নয়, প্রতিবেশী দেশের দালাল সরকার।
মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ জেলা শ্রমিকদলের এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এম এ মজিদ এ কথা বলেন। শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত এ সভায় শ্রমিকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মতিয়ার রহমান ফরাজী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, জেলা শ্রমিকদলের সভাপতি আবু বক্কর সিদ্দিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলামস প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুমতি না দিয়ে সরকার ভুল করছে। তাঁকে মুক্তি না দিলে বিএনপি কঠোর হবে বলেও বক্তারা উল্লেখ করেন। সভায় হাসিনা সরকারকে অবৈধ উল্লেখ করে তাদের ক্ষমতা থেকে হটানোর আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

Lab Scan
ভাগ