শালিখায় পণ্যের গুদামে আগুন

 

শালিখা (মাগুরা)সংবাদদাতা ॥ মাগুরার শালিখায় উপজেলা সদর আড়পাড়া বাজারের বিউটি সিনেমা হলের (সাবেক) পেছনে থাকা একটি পুরনো পণ্যের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে করে ১০ লক্ষাধিক টাকার পণ্য বিনষ্ট হয়েছে বলে দাবি করছেন গুদামের মালিক সাদ্দাম হোসেন।
সাদ্দাম হোসেন বলেন, উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে হকারদের মাধ্যমে পুরনো প্লাস্টিক সামগ্রী, টিনের কৌটা, পুরনো ব্যাটারি, নারকেলের মালা, বইখাতা, সেন্ডেল, কাচের বোতল ,তামা, পিতল,প্লাস্টিকের ড্রাম, লোহাসহ ৩০ প্রকারের ভাংড়ি পণ্য সংগ্রহ করে এখানে মজুদ করা হয়। যার পুরোটাই পুড়ে গেছে।
মাগুরা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সোহাগউজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। তিনি আরও জানান, ঘটনাটি শোনামাত্রই মাগুরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কি পরিমাণ ক্ষতি হয়েছে তা তদন্তপূর্বক জানা যাবে বলে জানান তিনি।
শালিখা থানার অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে । এদিকে ঘটনাটি শোনা মাত্রই আড়পাড়া ইউপি চেয়ারম্যান আরজ আলী বিশ্বাসসহ একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

 

Lab Scan
ভাগ