সাতক্ষীরায় বাস দুর্ঘটনায় হেলপারসহ আহত ১০

 

সাতক্ষীরা সংবাদদাতা॥ সাতক্ষীরায় যাত্রীবাহী বাস গাছের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে হেলপারসহ ১০ জন আহত হয়েছেন। রাস্তায় কাদামাটির কারণে পিচ্ছিল হওয়ায় জেলার ছয়ঘরিয়া এলাকায় স্টার ভাটার সামনে হানিফ পরিহনের বাস এই দুর্ঘটনার শিকার হয়। গতকাল বুধবার ভোরে সাতক্ষীরা-যশোর সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন সদর উপজেলার ঘোনা গ্রামের তানভির হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তিনি গাবতলী টার্মিনাল থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে হানিফ পরিবহনে(ঢাকা মেট্রো-ব-১৪-৬৪৩৪) ওঠেন। ভোর চারটার দিকে পরিবহনটি সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া স্টার ভাটার সামনে পৌঁছালে রাস্তায় কাদা মাটি পড়ে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। হেলপার কলারোয়া উপজেলার শুভঙ্করকাটি গ্রামের মিহির মীর ছাড়াও স্থানীয় আমেনা খাতুন, ইয়াছির আরাফাত, শেখ গোলাম আযমসহ ১০জন আহত হন। ফায়ার সার্ভিসের একটি টিম মিহির মীরকে গাড়ির একটি অংশ কেটে বের করে আনেন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সাতক্ষীরা ফয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা অর্ঘ দেবনাথ জানান, বিনেরপোতা এলাকার নদী খননের কাদা মাটি ও স্থানীয় কৃষি জমির মাটি ভাটায় নিয়ে যাওয়ার সময় ট্রলি থেকে পড়ায় রাস্তা পিচ্ছিল হয়। এ কারণেই হানিফ পরিবহনসহ অন্যান্য গাড়ি দুর্ঘটনার শিকার হচ্ছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবীর জানান, দুর্ঘটনায় কয়েকজন আহত হয়েছেন মর্মে তিনি জেনেছেন।

Lab Scan
ভাগ