সাতক্ষীরা সংবাদদাতা ॥ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শহরের রাজার বাগান পূর্বপাড়া এলাকাবাসীর আয়োজনে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির সভাপতি কওসার আলী, সহ-সভাপতি মফিজুর রহমান, যুবলীগ নেতা শহিদুল ইসলাম, শফিকুল ইসলাম, ভূমিহীন নেতা আব্দুল আলিম, আব্দুল গফ্ফার প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, শহরের রাজার বাগান পূর্বপাড়ার নতুন বাসিন্দা ইমাদুল সরদার পৌর আইন লঙ্ঘন করে বাড়ি নির্মাণের সময় শফিকুল ইসলামের জমির ওপর ছাদের কার্নিশ বাড়িয়ে কাজ শুরু করেন। এতে বাধা দিলে ইমাদুল সরদার প্রভাব খাটিয়ে শফিকুলসহ তার পরিবারের ৫ জনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন। অথচ ওই মিথ্যা মামলায় শফিকুলকে পুলিশ আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়। বক্তারা মানববন্ধন থেকে ইমাদুল কর্তৃক মিথ্যা মামলার দায় থেকে অব্যাহতি প্রদানপূর্বক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধন শেষে তারা সাতক্ষীরা প্রেসক্লাবে এ ঘটনায় সংবাদ সম্মেলনও করেন।

 

Lab Scan