বাগেরহাটে ভ্যান-ট্রলির মুখোমুখি সংঘর্ষ, দুইজন নিহত

লোকসমাজ ডেস্ক॥ বাগেরহাটে ব্যাটারি চালিত ভ্যান রিকশার সাথে ইঞ্জিন চালিত ট্রলির মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন।
আজ বুধবার সকাল ৯টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের সদর উপজেলার বৈটপুর চিংড়ি গবেষণা ইনস্টিটিউটের সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। নিহত রেশমী বেগম (৫০) বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী। আকেজনের নাম পরিচয় পুলিশ নিশ্চিত হতে পারেনি। তবে তার বয়স আনুমানিক ৪০ বছর।
বাগেরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার সমাদ্দার বলেন, আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে আনুমানিক ৪০ বছর বয়সী একজনকে মৃত অবস্থায় পেয়েছি। অন্য আরেজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় নিহত একজন পুরুষ ও একজন নারীর মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।
বাগেরহাট সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, সকাল ৯টার দিকে কচুয়া থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা ব্যাটারি চালিত ভ্যান রিকশা বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের সদর উপজেলার বৈটপুর চিংড়ি গবেষণা ইনস্টিটিউটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ইঞ্জিন চালিত ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালকসহ তিনজন ভ্যান থেকে ছিটকে রাস্তার ওপরে পড়ে যান। এতে ভ্যানে থাকা নারী যাত্রী রেশমী বেগম ঘটনাস্থলেই মারা যান। আহত হন ভ্যান চালকসহ আরও এক যাত্রী। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক। নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। আরেকজনের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

Lab Scan
ভাগ