নারী উদ্যোক্তাদের মাঝে ঋণ বিনিয়োগ কর্মশালা সাতক্ষীরায়

 

সাতক্ষীরা সংবাদদাতা ॥ সাতক্ষীরার সরকারি-বেসরকারি ব্যাংক কর্মকর্তা ও নারী উদ্যোক্তাদের অংশ গ্রহণে সিএমএসএমই ও নারী উদ্যোক্তাদের ঋণ বিনিয়োগ কর্মশালা হয়েছে। বাংলাদেশ ব্যাংক, খুলনার সার্বিক তত্ত্বাবধান এবং সোনালী ব্যাংক সাতক্ষীরা শাখার ব্যবস্থাপনায় মো. মশিয়ার রহমানের সভাপতিত্বে সাতক্ষীরার একটি সেন্টারে সোমবার সকাল ১১ টায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক, খুলনার নিবাহী পরিচালক এস এম হাসান রেজা। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের খুলনার উপ-মহাব্যবস্থাপক শেখ শাহরিয়ার রহমান ও সাতক্ষীরার ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শাহ আলম।
কর্মশালায় উপস্থিত বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের কাছে নারী উদ্যোক্তা তুহিনা, প্রিয়াংকা, সপ্না, লাকী আক্তার, মোসলেমা মুন্নি, আইনুন নাহার সীমা, নাজমা পারভীন ও রেশমা বেগম ব্যাংক থেকে ঋণ গ্রহণের ক্ষেত্রে নানা সমস্যার কথা বলেন। কর্মকর্তারা নারী উদ্যোক্তাদের ঋণ পাওয়ার ক্ষেত্রে সমস্যা সমাধানের আশ^াস দেন এবং ব্যাংক কর্মকর্তাদের আরো সহনশীল ও ব্যবসাবান্ধব হওয়ার পরামর্শ দেন। কর্মশালায় ৫০ জন নারী উদ্যোক্তা এবং সরকারি-বেসরকারি মিলিয়ে মোট ২৯টি ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Lab Scan
ভাগ