বিয়ের গুঞ্জনে মালাইকা- অর্জুন

 

লোকসমাজ ডেস্ক ॥ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুর । এমনই একটি গুনঞ্জন গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। একইসঙ্গে শোনা যায়, এ বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরে বা নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তারা।
বিয়ের বিষয়ে এমন গুঞ্জনের সময়ে এক সাক্ষাৎকারে মালাইকা বলেছেন, ‘কোথাও বাঁধা না পড়া একলা জীবনই আমার কাছে অনেক বেশি স্বস্তির। আর পাঁচ জনের মতো জীবন-যাপনের মান বাড়াতে আমিও পছন্দ করি। কিন্তু এখন বুঝি বৃহত্তর ক্ষেত্রে সে সবের তেমন মূল্য নেই। বরং বুঝেছি নিজেকে নিয়ে বাঁচা, নিজের সঙ্গে সময় কাটানো অনেক বেশি গুরুত্বপূর্ণ। নিজের উন্নতি এবং বৃদ্ধির স্বার্থে নিজের জন্য এই সময়টাকে আগের চেয়ে অনেক বেশি মূল্য দিচ্ছি এখন। ’
মালাইকার এই পাল্টে যাওয়া জীবনদর্শনই অন্য রকম লেগেছে ভক্তদের। তবে কি বিয়ে হচ্ছে না মালাইকা-অর্জুনের? নাকি ভেঙে যেতে পারে সম্পর্কটাই? এমন প্রশ্ন উঠলেও কেউ কেউ বলছেন, বিয়ের খবরকে আড়াল করতেই পরিকল্পনা করেই হয়তো এমন কথা বলতে পারেন মালাইকা।
এদিকে বুধবার (১৮ মে) অর্জুনের ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেন। সেখানে লেখা ছিল, ‘আমার জীবন নিয়ে অনেকেই দেখছি আমার চেয়েও বেশি জানেন। বেশ লাগছে। ’
ভক্তদের ধারণা, বিয়ের গুঞ্জন প্রসঙ্গে এমনটি লিখেছেন বনি কপুরের পুত্র অর্জুন। একইসঙ্গে গুজব বলে বিয়ের বিষয়টিকে উড়িয়ে দিতে চেয়েছেন এই অভিনেতা।
এর আগে ১৯৯৮ সালে বলিউড অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। এরপর ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। সাবেক এই দম্পতির একমাত্র ছেলে আরহান খান। বাবা-মায়ের বিচ্ছেদের সময় আরহানের বয়স ছিল ১২ বছর।
আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। নায়িকার এখন বয়স ৪৮! আর অর্জুনের ৩৬। তাদের প্রেমের বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরবর্তীতে তা প্রকাশ পায়। এখন বলিউডের অন্যতম চর্চিত প্রেমিক যুগল মালাইকা ও অর্জুন!

 

 

Lab Scan
ভাগ