ঝিকরগাছায় বিএনপি নেতা রুহুল আমীনের ইন্তিকাল

 

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা ॥ ঝিকরগাছা পৌরসদরের পারবাজার থানামোড় এলাকার বাসিন্দা ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি রুহুল আমীন (৭০) বার্ধক্যজনিত কারণে শুক্রবার বিকেলে ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে গেছেন।
এদিকে বিএনপি নেতা রুহুল আমীনের মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে যান এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান উপজেলা বিএনপির আহবায়ক মোর্তজা এলাহী টিপু ও যুগ্ম-আহবায়ক মোহাম্মদ শহিদুল ইসলাম। এসময় সাথে ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম কাদের বাবলু, উপজেলা যুবদলের আহবায়ক মোনাজ্জেল হোসেন লিটন, সদস্য সচিব নাজমুল হক নাজু, যুগ্ম-আহবায়ক তরিকুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক আরাফাত হোসেন কোমল, যুগ্ম-আহবায়ক নুরুন্নবী খাঁন শিপন, রায়হান কবির, মাসুদ পারভেজ, বিপ্লব কুমার ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব হাসানুজ্জামন রুমেল, যুগ্ম-আহবায়ক সাইফুল আলম পিকুল, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক নুরুল হুদা, যুগ্ম-আহবায়ক সুমন হোসেন প্রমুখ।
আজ শনিবার সকাল ১০ টায় পারবাজার হাইস্কুল মাঠে নামাজে জানাজা শেষে রুহুল আমীনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।