আমির খানের মেয়ের জন্মদিনের ছবি ভাইরাল

লোকসমাজ ডেস্ক॥ দুদিন আগে আমির খানের মেয়ে ইরা পরিবার এবং বন্ধুদের সঙ্গে তার ২৫ তম জন্মদিন উদযাপন করেছেন। তার জন্মদিনের উৎসবের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, যেখানে তাকে তার জন্মদিনের কেকের ওপর মোমবাতি ফুঁকতে দেখা যাচ্ছে। ছবিতে আমির খানও রয়েছেন। ছবিটিতে ইরার মা রীনা দত্ত এবং ভাই আজাদও (কিরণ রাও-এর সঙ্গে আমির খানের ছেলে) রয়েছে।
এদিকে, ইরা খানের বয়ফ্রেন্ড নুপুর শিখরেও ইরার জন্মদিনের ঝলক শেয়ার করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে কিছু ছবি শেয়ার করে নূপুর লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। আমি তোমাকে অনেক ভালোবাসি’। তিনি তার পোস্টে #যধঢ়ঢ়ু, #নরৎঃযফধু এবং #ষড়াব হ্যাশট্যাগ যোগ করেছেন।
ইরা সম্প্রতি ইউরিপিডেস এর ‘মেডিয়া’ অবলম্বনে একটি নাটকের পরিচালক হিসেবে পেশাগত জীবনে অভিষেক করেছেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হ্যাজেল কিচ। ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের বিভিন্ন শহরে এর প্রিমিয়ার হয়েছিল। ইরা সঙ্গীত নিয়ে পড়াশোনা করেছেন। আরতার ভাই জুনায়েদ প্রায়ই বাবা আমির খানকে চলচ্চিত্র নির্মাণে সহায়তা করেন।
আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্তের দুই সন্তানের মধ্যে ইরা ছোট। আমির খান ও তার দ্বিতীয় স্ত্রী কিরন রাও ১৫ বছর সংসার করার পর গত বছরের জুলাইয়ে বিয়ে বিচ্ছেদের ঘোষণা করেন। বিয়ে বিচ্ছেদের পরও তারা দুজনে মিলেই আজাদকে লালন-পালন করছেন।
আমির খানকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালের থাগস অফ হিন্দুস্তানে। এতে তার সহ-অভিনেতা ছিলেন, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখ। তার পরবর্তী ছবি লাল সিং চাড্ডাতে আমিরের সহ-অভিনেতা হিসেবে আছেন কারিনা কাপুর এবং নাগা চৈতন্য।

Lab Scan
ভাগ