যশোরে সিসিজে-৯১ ব্যাচ ও দাউদিয়ানস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার॥ যশোরে গতকাল ক্যান্টনমেন্ট কলেজ যশোর-৯১ ওয়েলফেয়ার (সিসিজে-৯১ ব্যাচ) ও যশোর দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন দাউদিয়ানস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজন গতকাল আলাদা ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ক্যান্টনমেন্ট কলেজ যশোর-৯১ ওয়েলফেয়ার (সিসিজে-৯১ব্যাচ) যশোরের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) শংকরপুর মেডিকেল কলেজ সংলগ্ন জামিয়া কারিমিয়া নূরানী হাফিজিয়া মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার পূর্বে সংগঠনের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ এবং তাদের প্রয়াত স্বজনদের মাগফিরাত কামনায় মুনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপিত শান্তনু ইসলাম সুমিত, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ অন্যান্যরা।
এছাড়া যশোর দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন দাউদিয়ানস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শনিবার প্রেস ক্লাব যশোরে অনুষ্ঠিত ইফতার পূর্বে সংগঠনের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ এবং সংগঠনের সফলতা কামনা করে মুনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, দাউদিয়ানস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাধারণ সম্পাদক নাজিউল্লাহ জুয়েল, কোষাধ্যক্ষ ডা. ফারুখ এহতেশাম পরাগ, সদস্য, শান্তনু ইসলাম সুমিত, ফজলে রাব্বি মোপাসা, ডা. খালিদ হাসান, জিকে এম লুৎফর রহিম, অ্যাড. মঈনুল হক খান ময়না প্রমুখ।

Lab Scan
ভাগ