যশোরে স্কুল ক্রিকেটে বড় জয়ে চ্যাম্পিয়ন শিক্ষা বোর্ড

 

স্পোর্টস রিপোর্টার ॥ জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার যশোর জেলা পর্যায়ের খেলায় তৃতীয়বারের মত শিরোপা জয়ের মঞ্চে উঠেও শেষটা রাঙাতে পারলো না কালেক্টরেট স্কুল। অন্য দিকে চতুর্থবারের মত চ্যাম্পিয়নের গৌরব অর্জন করলো যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজ। বৃহস্পতিবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে এই দুই দলের মধ্যে প্রতিযোগিতার ফাইনাল খেলা অনিুষ্ঠত হয়। খেলায় টসে জিতে কালেক্টরেট স্কুল ব্যাট করতে নেমে প্রতিপক্ষের বিধ্বংসী বোলিংয়ে ৩৫ ওভার ৫ বলে ১০৯ রানে তাদের ইনিংস গুটিয়ে ফেলে।
দলের পক্ষে ব্যাট হাতে সাঈদ আনোয়ার ও আব্দুল্লাহ আল ফায়াদ ১৫ করে এবং আদ্রিব জামান বর্ন ১১ রান সংগ্রহ করেন। বল হাতে শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের আজিজুল হাকিম ৪টি, জীবন আলম ও সানোয়ার হোসেন ২টি করে এবং আবিদ আল সিয়াম ১টি উইকেট লাভ করেন। শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজ ১১০ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ২৭ ওভার ৫ বলে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে ব্যাট হাতে আজাদ হিমেল ৬২, রাইসূল ইসলাম ১৬ এবং সোহানুর রহমান ১২ রান সংগ্রহ করেন। বল হাতে কালেক্টরেট স্কুলের সাদমান খান, আদ্রিব জামান বর্ন এবং তারিক সামি ১টি করে উইকেট লাভ করেন।
খেলা শেষে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির। অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট পরিষদের সহসভাপতি শফিউর রহমান মল্লিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো, নির্বাহী সদস্য সোহেল আল মামুন নিশাদ, খায়েরুজ্জামান বাবু প্রমুখ।

Lab Scan
ভাগ