ঈদে ইত্যাদিতে অপূর্ব-পূর্ণিমা

 

ঈদ আনন্দের সাথে প্রতি ঈদেই দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে ঈদের ইত্যাদি, যুক্ত হয় নূতন নূতন চমক। আর তাই নিত্য নূতন বিষয় সমৃদ্ধ ঈদ ইত্যাদির জন্য দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষা করেন।
এবারের ঈদ ইত্যাদিতে দর্শকদের মুখোমুখি হতে দেখা যাবে অভিনয় তারকা অপূর্ব ও চিত্র নায়িকা পূর্ণিমাকে। ইত্যাদির নিয়মিত পর্বে প্রশ্নোত্তরের মাধ্যমে দর্শক নির্বাচন করা হলেও ঈদের ইত্যাদিতে দর্শক নির্বাচন করা হয় বিভিন্ন উপকরণ দিয়ে।
এবারেও একটি ব্যতিক্রমী উপকরণ দিয়ে বাছাই করা হয়েছে দর্শক পর্বের জন্য ৬ জন দর্শক। উল্লেখ্য অনুষ্ঠানের প্রয়োজনে মাত্র ১৫ সেকেন্ডের জন্য লক্ষাধিক টাকা ব্যয়ে এই উপকরণ তৈরি করা হয়েছে। হাজার হাজার দর্শক যখন এই উপকরণগুলি উপরে তুলে ধরেন তখন এক অসাধারণ দৃশ্যের সৃষ্টি হয়। এরপর নির্বাচিত ভাগ্যবান ছয়জন দর্শককে নিয়ে শুরু হয় দ্বিতীয় পর্ব। আর এই পর্বেই দর্শকদের সঙ্গে মুখোমুখি হয়েছিলেন দর্শকপ্রিয় অভিনয় তারকা অপূর্ব ও চিত্র নায়িকা পূর্ণিমা।
অভিনেতা-অভিনেত্রী না হয়েও অপূর্ব ও পূর্ণিমার সঙ্গে দর্শকদের তাৎক্ষণিক অংশগ্রহণে অভিনয়-নৃত্য-গান স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত দর্শকরা উপভোগ করেন। এবং মুহুর্মুহু করতালি দিয়ে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেন।
ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ০৮টার বাংলা সংবাদের পর।

Lab Scan
ভাগ