আজকের রাশিফল

ড. কে সি পাল
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ভূমি পুত্র মঙ্গল বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী গ্রহ হিসেবে গণ্য হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। ভ্রমণ শুভ।
মিথুন [২১ মে-২০ জুন] প্রায় শেষ হয়ে আসা কাজ মাঝপথে আটকে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। ্এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] বেকারদের কর্মপ্রাপ্তি ইচ্ছিত স্থানে বদলি এমনকি ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর] দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কারও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং দুটোই সমানতালে শুভ ফল প্রদান করবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] শিক্ষার্থীদের জন্য চমকপ্রদ দিবস হিসেবে গণ্য হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

Lab Scan
ভাগ