আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কর্মফল দাতা শনি মহারাজ, প্রেমের দেবতা শুক্রাচার্য ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শিক্ষার্থীদের মনোবল দশগুণ চাঙা হয়ে উঠবে। ভ্রমণ শুভ।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে পাওয়া যাবে না।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে।
মিথুন [২১ মে-২০ জুন] গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শরীর-স্বাস্থ্যের প্রতি নজর রাখা সমীচীন হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।
কর্কট [২১ জুন-২০ জুলাই] বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফোটাবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদ প্রাপ্ত হবেন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অংশীদারদের সঙ্গে কলহবিবাদের অবসান ঘটায় ব্যবসা বহুল প্রচার ও প্রসারের দিকে ধাবিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর] ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারে। শ্রমিক-কর্মচারীদের প্রতি নজর রাখুন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। আজকের বিনিয়োগ বন্ধুত্ব ভ্রমণ স্মরণীয় হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে দিনটি কারামুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার উন্নয়নে বাধা দিতে পারে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] দুর্যোগে মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মন সুর ও সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোনো সদস্যের শারীরিক অসুস্থতা মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। না বুঝে চুক্তি সম্পাদন ঘাতক বলে প্রমাণিত হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেম বন্ধুত্ব শুভ।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই সুপ্রশস্ত হবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

Lab Scan
ভাগ