অপরিকল্পিত লকডাউনে জনজীবন বিপন্ন হয়ে পড়েছে : মঞ্জু

খুলনা ব্যুরো ॥ সরকারের উদাসীনতা, ভুল নীতি ও ব্যর্থতার কারণে দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। আর অপরিকল্পিত লকডাউনে জনজীবন বিপন্ন হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। তিনি বলেন, গরীব মানুষ চিকিৎসার অভাবে রাস্তায় পড়ে থাকবে এটা মেনে নেয়া যায় না।
মঙ্গলবার দুপুরে খুলনা নগরীর ২৪ নম্বর ওয়ার্ডে করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকারের দেয়া তৃতীয় দফা লকডাউনে কর্মহীন মানুষের মাঝে রান্না খাবার বিতরণকালে তিনি এই মন্তব্য করেন।
নজরুল ইসলাম মঞ্জু বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সময়ে সরকার পরিকল্পিতভাবে দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে ভেঙে দিয়েছে। তাদের উদাসীনতা, অযোগ্যতা, ব্যর্থতা ও দুর্নীতি দেশের মানুষের জীবন ও জীবিকাকে বিপন্ন করে ফেলেছে। হাসপাতালগুলোতে বেড নেই, অক্সিজেন নেই, আইসিইউ বেড নেই, ওষুধও নেই। জনগণের জীবন আজ চরম অনিশ্চয়তার মধ্যে।
খাবার বিতরণকালে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, মজিবর রহমান ফয়েজ, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিন্টন, কাউন্সিলর শমসের আলী মিন্টু, মাজেদা বেগম, আব্দুল মতিন, ওমর ফারুক, ডা. সালাম, তৈয়ব ফরাজী, মঈন উদ্দিন, কবির হোসেন, অ্যাড. বজলুর রহমান প্রমুখ।

 

Lab Scan
ভাগ