বাগেরহাটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এক পরিবারের

বাগেরহাট সংবাদদাতা॥ বাগেরহাটে এক ইউপি সদস্যের অত্যাচার ও অবিচারের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন চিতলমারী উপজেলার আড়ুয়াবর্নীর ট্রাক চালক মাসুদ শেখ। গতকাল সোমবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে মাসুদ বলেন, চিতলমারী সদর ইউনিয়ন পরিষদের এক নং ওয়ার্ডের সদস্য ইব্রাহিম মুন্সি দীর্ঘদিন ধরে তাদের পরিবারের উপর নানা ধরণের অত্যাচার ও নির্যাতন করছে। তার ভ্যান চালক পিতা মো. মোয়াজ্জেন শেখ, ছোট ভাই নসিমন চালক মিজান শেখ ও তাকে একাধিকবার মারধোর করেছে। মাসুদ শেখ বলেন তার মা মাহফুজা বেগমকেও লোক দিয়ে মারিয়েছে সে। একটি নসিমন দূর্ঘটনা নিয়ে সালিসের নামে তাদের কাছ থেকে জোরপূর্বক ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। ওই মেম্বার তার নিকট আত্মীয় একরাম মুন্সিকে দিয়ে মাসুদ ও তার পিতার নামে ফেসবুক ও অনলাইনে নানারকম আপত্তিকর কথা লেখাচ্ছে। মাসুদদেরকে এলাকা ছাড়া করার জন্য নিয়মিত হুমকি-ধামকি দিচ্ছে।এই অবস্থায় তারা খুবই নিরাপত্তহীনতায় ভুগছেন বলেও জানান মাসুদ শেখ।
মাসুদ আরও বলেন, শুধু তারা নয় এরকম ঘটনা ওই মেম্বার আরো অনেকের বিরুদ্ধে ঘটিয়েছে। তিনি প্রশাসনের হস্তক্ষেপ চান, বিচার ও তদন্ত চান। তিনি এই অত্যাচার থেকে বাঁচতে চান। তিনি জানান, ইব্রাহিমরা প্রভাবশালী এবং বংশে অনেক বড় একারণে আমাদের উপর একের পর এক অত্যাচার নির্যাতন চালায়।আমরা এই প্রতিবেশীর হাত থেকে রক্ষা পেতে চাই। সেই সাথে আমার নিরীহ বাবা-মায়ের মারধোরের বিচার চাই।
এ বিষয়ে ইউপি সদস্য ইব্রাহিম মুন্সি বলেন, আমার সাথে মাসুদের পরিবারের কোন ঝামেলা নেই। আমার বংশের একজন লোকের সাথে তাদের ঝামেলা হয়েছিলো। আমার বিরুদ্ধে তারা যে অভিযোগ করেছেন তা সব মিথ্যা।

Lab Scan
ভাগ