ঝিকরগাছায় বাকপ্রতিবন্ধী নয়ন হত্যাকাণ্ড ১৮ জনকে আসামি করে থানায় চাচার মামলা : গ্রেফতার ২

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা ॥ ঝিকরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকপ্রতিবন্ধী নয়ন হোসেন খুনের ঘটনায় চাচা আকবর আলী সোমবার ১৮ জনকে আসামি করে মামলা করেছেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে পানিসারা ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য নীলকন্ঠনগর গ্রামের বাসিন্দা গোলাম সরোয়ারকে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মেজবাহউদ্দিন জানিয়েছেন, সোমবার দুপুরে নিহত নয়ন হোসেনের চাচা আকবর আলী মামলাটি দায়ের করেছেন। মামলায় ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামি করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় পুলিশ ইতোমধ্যে মামলার আসামি নীলকন্ঠ নগর গ্রামের মুসলিম আলীর ছেলে হাসান আলী (৩৭) ও আব্দুল মালেকের ছেলে রুবেল হোসেনকে (৩০) গ্রেফতার করেছে।
গত শুক্রবার বিকেলে টাওরা উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নীলকণ্ঠনগর গ্রামের সরোয়ার মেম্বার ও টাওরা গ্রামের আকবার আলীর নেতৃত্বে একটি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। খেলা চলাকালীন সময় দু দলের খেলোয়াড়দের মধ্যে ধাক্কাধাক্কির এক পর্যায়ে সংঘর্ষে রুপ নেয়। ফলে খেলা অমীমাংসিত থাকা অবস্থায় পন্ড হয়ে যায়। এ ঘটনার জের ধরে শনিবার সন্ধ্যায় সরোয়ার মেম্বারের নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল বিভিন্ন প্রকার দেশিয় অস্ত্র নিয়ে টাওরা গ্রামে গিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়দের ওপর হামলা চালায়। হামলায় মারাত্মক আহত ৪জনকে স্থানীয়রা দ্রুত হাসপাতালে নিয়ে যায়। নয়ন হোসেন ও জহুরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাকপ্রতিবন্ধী নয়ন হোসেন (২০) মারা যায়।

Lab Scan
ভাগ