টিকা নিয়ে অসুস্থ পরিণীতি

লোকসমাজ ডেস্ক॥ বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বর্তমানে চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন এই অভিনেত্রী।এদিকে বিশ্বে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় টিকা নেওয়ার বিষয়ে গুরুত্ব দিচ্ছেন বিশেষজ্ঞরা। ছুটি কাটাতে গেলেও টিকা নিয়েছেন পরিণীতি। কিন্তু টিকা নেওয়ার পর অসুস্থ হয়েছেন তিনি।ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন পরিণীতি। একটি ছবিতে দেখা যায়, টিকা নিয়ে তিনি খুবই উচ্ছ্বসিত। পরেই আরেক ছবিতে দেখা যায়, সোফার ওপর নিস্তেজ হয়ে চোখ বন্ধ করে রেখেছেন এই নায়িকা। টিকা নেওয়ার স্থানে আইসব্যাগ দিয়ে রেখেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘টিকা নিলাম। ছবি তুললাম। তারপর বাস্তবের সম্মুখীন হলাম।’
পরিণীতি জানান, তাকে ফাইজার টিকা দেওয়া হয়েছে। আর পোস্টটি করার পর ডান হাতে টিকা নিয়েছেন বলে অনেকেই তাকে বিদ্রূপ করছেন। তবে এই অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন, সেলফির কারণে উল্টো মনে হচ্ছে, আসলে বাম হাতেই টিকা নিয়েছেন তিনি।
চলতি বছর পরিণীতির ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘সন্দ্বীপ অউর পিংকি ফারার’ ও ‘সাইনা’ সিনেমা তিনটি মুক্তি পেয়েছে। এছাড়া নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন তিনি।

Lab Scan
ভাগ