এরশাদের মৃত্যুবার্ষিকীতে ১০,০০০ মানুষকে খাওয়াবেন এমপি বাবলা

লোকসমাজ ডেস্ক॥ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে করোনায় কর্মহীনহীন হয়ে পড়া সুবিধা বঞ্চিত দশ হাজার মানুষের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করবেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।এ লক্ষ্যে ইতিমধ্যে পর্যাপ্ত গরু কেনা হয়েছে। ১০ হাজার মানুষের খাবার রান্নার সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুটি এবং বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুরে আরো তিনটি গরু জবাই করে রান্না করা হবে।
১৪ জুলাই সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১১টায় কাকরাইলের কার্যালয়ে এই কর্মসূচীর উদ্বোধন করবেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
বাবলার প্রেস এন্ড পলিটিকাল সেক্রেটারি সাংবাদিক সুজন দে জানিয়েছেন, স্বাস্থ্যবিধি মেনে ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে পল্লীবন্ধু এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালনের উদ্যোগ নিয়েছেন সৈয়দ আবু হোসেন বাবলা এম,পি।
তিনি বলেন, পার্টির চেয়ারম্যান জিএম কাদের কর্মসুচী উদ্বোধন শেষে এমপি বাবলা ঢাকা মহানগর দক্ষিণের সকল থানা কমিটির সভাপতি -সাধারণ সম্পাদকের হাতে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিতরনের জন্য রান্না করা খাবার তুলে দেবেন। এসময় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ পার্টির শীর্ষ ও মহানগর জাপার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
তারপরই ঢাকা মহানগর দক্ষিণ জাপার ২২টি থানা এবং এমপি বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীর সাতটি ওয়ার্ডসহ ১৫টি স্থান থেকে জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা একযোগে এসব খাবার বিতরন করবেন।
এদিকে জানা গেছে, এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা জানিয়ে এমপি বাবলার উদ্যোগে কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়সহ নগরীর বিভিন্নস্থানে একাধিক তোরণ নির্মাণ করা হয়েছে।
সাবেক রাষ্ট্রপতির মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১২ই জুলাই থেকে মহানগর জাপার কার্যালয় ও শ্যামপুর -কদমতলীতে তার নিজ কার্যালয়ে তিনদিন ব্যাপি কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

Lab Scan
ভাগ