ইছালী ও নরেন্দ্রপুরে উপজেলা পরিষদের কম্বল বিতরণ

লোকসমাজ ডেস্ক॥যশোর সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে ইছালী ও নরেন্দ্রপুর ইউনিয়নে ৪ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ইছালীতে দু’শ কম্বল দেয়া হয়। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন। এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মৃদুল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ নেতা আফজাল হোসেনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মারুফ হোসেন সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রফেসর রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, আজাহার আলী মোল্লা, শফিকুল ইসলাম, মশিউর রহমান টিটো, সংরক্ষিত মহিলা সদস্য শহরবানু, যশোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমান, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, শহর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রেজওয়ান হোসেন মিথুন, যুবলীগনেতা বিল্লাল, সদর উপজেলা ছাত্রলীগের সদস্য রুহুল কুদ্দুস, শহর ছাত্রলীগের সদস্য শামীম আহমেদ প্রমুখ।
এর আগে, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নরেন্দ্রপুর ইউনিয়নে আরো দু’শতাধিক কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন রাজু আহমেদ, শুধান্ন কুমার, বিএম সোহেল, সোহাগ গাজী প্রমুখ। বিজ্ঞপ্তি