যশোর সদর উপজেলা বিএনপির সমন্বয় সভা: নির্বাচনে সকল প্রতিকূলতা উপেক্ষা করে মাঠে থাকার অঙ্গীকার

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলা বিএনপির সমন্বয় সভায় নেতৃবৃন্দ সকল প্রতিকূলতা উপেক্ষা করে আসন্ন নির্বাচনে মাঠে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন। গতকাল সোমবার জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেন, দেশে নির্বাচনে ব্যবস্থা অনেক আগেই বর্তমান সরকার ধ্বংস করে দিয়েছে। যেখানে নির্বাচনের আগের রাতেই ভোট হয়ে যায়। নির্বাচন মানেই যেন শাসকদলের ত্রাস ও সন্ত্রাসের রাজত্ব।
আসন্ন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আমরা শাসক দলের ভয়ভীতি রক্তচক্ষু হামলা-মামলা উপেক্ষা করে মাঠে থাকবো। ভোট কেন্দ্রে অতন্ত্র প্রহরীর ন্যায় পাহারা দিয়ে জনগণের ভোটাধিকার নিশ্চিত করবো। জনগণকে সাথে নিয়ে আমরা শাসকদলের ভোট চুরি রুখে দেবো। অতীতে সরকারের দমনপীড়নের মধ্য ও যেভাবে মাঠে থেকে শেষ পর্যন্ত লড়াই চালিয়েছি, এই নির্বাচনেও তার প্রমাণ রাখবো।
আমরা আশাবাদী জনগণের রায়ে আমরা বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবো। আমরা গণতন্ত্রে বিশ্বাসী। আমাদের শক্তিই হচ্ছে জনগণ। শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও ওই নির্বাচনে আমরা জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করবোই। প্রধান বক্তার বক্তৃতায় বিএনপির আন্তর্জাতিকবিষয়ক কমিটির সদস্য ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বিএনপি দেশের গণতন্ত্র রক্ষার একমাত্র অতন্ত্র প্রহরী। যেখানে অনেক আগেই দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ধ্বংস করেছে ক্ষমতাসীনরা। বর্তমানে দেশে যে গণতন্ত্রের সংকট চলছে সেই সংকট থেকে উত্তরণের জন্য এই নির্বাচনে আমরা অংশ নিয়েছি। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, অতীতে যেভাবে আপনারা দলের সিদ্ধান্তে আপোষহীন থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করেছেন, এই নির্বাচনেও সেভাবে কাজ করবেন। দল একজনকে মনোনয়ন দিয়েছে। এই সম্মান রক্ষা করার দয়িত্ব আমাদের সকলের।
সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাজী আজমের পরিচালনায় বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী নূর-উন-নবী, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, নগর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম, সাধারণ সম্পাদক মুনীর আহমেদ সিদ্দিকী বাচ্চু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুল, সিরাজুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, যুগ্ম সম্পাদক মীর নূর ইমাম, কোষাধ্যক্ষ আব্দুর রহিমসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক।

Lab Scan
ভাগ