চৌগাছা ফাউন্ডেশনের করোনা সচেতনতায় মাস্ক,লিফলেট বিতরণ

এম এ রহিম চৌগাছা (যশোর) যশোরের চৌগাছায় চৌগাছা ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভাইরাসপ্রতিরোধে জনসচেতনতা মূলক লিফলেট, মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার চৌগাছা ফাউন্ডেশনের উদ্যোগে পৌরশহর ও উপজেলার বিভিন্ন বাজার ও মোড়ে মোড়ে জনসচেতনতা মূলক লিফলেট, মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়েছে।
এ সময় ফাউন্ডেশনের সেচ্ছাসেবীরা শহরে পথচারী দোকানি, ভ্যান-রিকসা, বাস-ট্রাকচালকসহ নানা শ্রেণী পেশার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক হ্যান্ডস্যানিটাইজার ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন। সেচ্ছাসেবীরা সকাল থেকে শহরে ভাস্কার্য মোড়, পাঁচনামনা মোড়, ইছাপুর বটতলা মোড়, রোস্তপুর বাজার, সাদিপুর মোড়, মাড়–য়া বাজার ও আড়কান্দি বাজারে বিকিকিনি করতে আসা ব্যাক্তিদের মাস্ক প্রদান ও প্রত্যেকের হাতে জীবানুনাশক ¯েপ্র করে দেন।
যশোর গেজেট পত্রিকার স¤পাদক ও ফাউন্ডেশনের মুখপাত্র সাংবাদিক মাসুদ পারভেজ বলেন, করোনা ভাইরাস স¤পর্কে মানুষ এখনও অসচেতন। মূলত সমাজের সব শ্রেণীর মানুষকে করোনা স¤পর্কে সচেতন করাই চৌগাছা ফাউন্ডেশনের মূল লক্ষ্য ও উদ্যোশ্য। সেই লক্ষ্য নিয়েই মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ উপজেলার বিভিন্ন এলাকায় বিনামূল্যে মাস্ক হ্যান্ডস্যানিটাইজার ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যাপক সাংবাদিক ড. আব্দুস শুকুর মিলন, শিক্ষক কামারুল ইসলাম, ব্যবসায়ী আব্দুর রশিদ রাজু,বি এম বাবু, মহিবউল্লাহ, শাহাবুদ্দিন, এহেসান আহমেদ অভি, হাসিবুজ্জামান আকাশ, মিথুন রায়, স্বাধীন আহমেদ প্রমুখ।