হঠাৎ বিব্রত

লোকসমাজ ডেস্ক॥ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন এখন পুরনো সংবাদ। তবে দু’জনের কেউই বিষয়টি নিয়ে খোলামেলা কোনো কথা বলেননি। এবার জানা গেল ক্যাটরিনাকে নাকি সবার সামনে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি কৌশল। তাও আবার সালমান খানের সামনে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, কোনো একটি অনুষ্ঠানে হাজির হয়েছেন বলিউড তারকারা।সেখানেই ক্যাটরিনাকে মজার ছলে বিয়ের প্রস্তাব দেন ‘রাজি’ অভিনেতা ভিকি। সালমানের সামনেই ক্যাটকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু ক্যাটকে বিয়ের প্রস্তাব দিয়ে ভিকি যে একেবারই মজা করেননি, তা সাম্প্রতিক সময়ে প্রমাণিত। ওই ঘটনা নিয়ে ক্যাটরিনা বলেন, বিকি এমন মজা করবে বুঝিনি।
হঠাৎ করে কিছুটা বিব্রত হয়েছিলাম। তবে সবাই বেশ আনন্দে সময়টা কাটিয়েছি। ভালো একটা অনুষ্ঠান ছিল। উল্লেখ্য, গত বছর দীপাবলির সময় থেকেই ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ছবি এবং ভিডিও নিয়ে গুঞ্জন শুরু হয়।
ক্যাটরিনা ভিকির সঙ্গে কোথায় যাচ্ছেন, কী করছেন, সবকিছু নিয়েই মানুষ উৎসাহী হয়ে পড়েন। কিন্তু যাবতীয় সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে কখনো মুখ খুলতে দেখা যায়নি ক্যাটরিনাকে। এখন এই করোনার সময়ে ক্যাটরিনা হোম কোয়ারেন্টিনে রয়েছেন। মাঝে মধ্যেই ঘরের কাজের ভিডিও প্রকাশ করছেন তিনি।

Lab Scan
ভাগ