২৩ জুলাই বেনাপোল পৌর বিএনপির সম্মেলন

0

 

শার্শা(যশোর)সংবাদদাতা ॥ আগামী ২৩ জুলাই যশোরের বেনাপোল পৌর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ৬ জুলাই বুধবার বেনাপোল পৌর ৯টি ওয়ার্ড বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক পদপ্রত্যাশী ৩৪ জন ফরম উত্তোলন করেছেন। এর মধ্যে সভাপতি পদে ১১জন, সাধারণ সম্পাদক পদে ১১জন ও সাংগঠনিক সম্পাদক পদে ১২ জন ফরম তুলেছেন। বেনাপোল পৌর বিএনপির আহবায়ক নাজিম উদ্দিনের বেনাপোল অফিসে বসে ফরম বিতরণের দলীয় কার্যক্রম পরিচালনা করেন বেনাপোল পৌর বিএনপির আহবায়ক নাজিম উদ্দিন ও যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন। এ সময় বেনাপোল পৌর বিএনপির বিভিন্ন নেতাকর্মী তাদের সহযোগিতা করেন। ফরম বিতরণ শেষে এদিন সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ফরম জমা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা বিএনপি মনোনীত প্রধান নির্বাচন কমিশনার ও যশোর জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য অ্যাড. মো. ইসহক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার কাজী আজম, শার্শা উপজেলা বিএনপির আহবায়ক খায়রুজ্জামান মধু, বেনাপোল পৌর বিএনপির আহবায়ক নাজিম উদ্দিন ও যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন , সদস্য ও সাবেক চেয়ারম্যান মাসুদুর রহমান মিলন, আবু তাহের ভারত, নাসিমুল গনি বল্টু, শার্শা উপজেলা বিএনপির সদস্য মনিরুল ইসলাম মনি প্রমুখ।
ফরম জমা অনুষ্ঠানে প্রধান অতিথি যশোর জেলা বিএনপি মনোনীত প্রধান নির্বাচন কমিশনার ও যশোর জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য অ্যাড. মো. ইসহক বলেন, বর্তমান সরকার বাকশালী কায়দায় বিনা ভোটে সরকার গঠন করে অবৈধভাবে দেশ পরিচালনা করছে। তাই এই জুলুমবাজ অবৈধ সরকারকে হঠাতে আগামীর রাষ্ট্রনায়ক তাকের রহমানের নেতৃত্বে সারাদেশে বিএনপিকে পুনর্গঠন করতে এবং আগাম আন্দোলন সংগ্রামে প্রস্তুত হতে তৃণমূল পর্যায়ে কমিটি গঠন করা হচ্ছে। তারই অংশ হিসেবে বেনাপোল পৌর বিএনপির দল গঠনে দায়িত্বপ্রাপ্ত হয়ে শহীদ জিয়ার রেখে যাওয়া জনগণের গণতন্ত্র প্রতিষ্ঠায় তৃণমূল পর্যায়ে সকল ভেদাভেদ ভুলে একযোগে কাজ করতে বিএনপির কমিটি গঠনে কাজ করছি।
আগামী দিনে সরকার পতনের আন্দোলনে সকল কেন্দ্রীয় কর্মসূচি পালনে শরীক হতে খুলনা বিভাগীয় কেন্দ্র কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অতিতের হাতকে শক্তিশালী করতে এবং রাজপথে নামার জন্য ঐক্যবদ্ধ হতে আহবান জানিয়েছেন তিনি।
এ ব্যাপারে জানতে চাইলে বেনাপোল পৌর বিএনপি’র আহবায়ক নাজিম উদ্দিন বলেন, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে বেনাপোল পৌর বিএনপি’র প্রতিটি ওয়ার্ডে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক পদে ৩৪ জন নেতাকর্মীর কাছে ফরম বিতরণ করেছেন।
বেনাপোল পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন জানান, আগামী ২৩ জুলাই বেনাপোল পৌর বিএনপি ’র সম্মেলন অনুষ্ঠিত হবে। তার আগে বেনাপোল পৌর বিএনপি’র ৯ টি ওয়ার্ডে ৯টি ওয়ার্ড কমিটি গঠন সম্পন্ন করা হবে।

Lab Scan