১৫ মিনিটের চার্জে ৩ ঘণ্টা চলবে ইয়ারবাডটি

    0

    লোকসমাজ ডেস্ক॥ বিখ্যাত চীনা কোম্পানি অ্যাঙ্কার নিয়ে এলো নতুন একটি ইয়ারবাড। সাউন্ডকোর লিবার্টি ৩ প্রো (Soundcore Liberty 3 Pro) নামের ইয়ারবাডটি শিগগির আসছে ভারতীয় বাজারে।
    এরই মধ্যে ইয়ারবাডটি যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, জার্মানি, ফ্রান্স, অস্ট্রেলিয়াসহ সাউথ এশিয়ার বিভিন্ন দেশে লঞ্চ হয়েছে। আগামী এপ্রিলে ভারতে পা রাখতে চলেছে নতুন এই ইয়ারবাডটি। সিগনেচার সাউন্ডকোর টেকনলজিসহ পার্সোনালাইজড নয়েজ ক্যানসেলিং ফিচারে আসবে এটি।
    এছাড়াও আছে দীর্ঘ প্লে টাইম অফার করার ক্ষমতা। সাউন্ডকোর কোম্পানি বিশ্বে প্রথম ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডে উন্নততর সাউন্ড টেকনোলজি নিয়ে আসে। আপকামিং ইয়ারবাডটিতে এই একই টেকনোলজি ব্যবহার করা হয়েছে।
    এর সাউন্ড ব্রড ও টাইনি গোল্ডেন চেম্বার শব্দের দিকনির্দেশের পার্থক্য প্রদর্শন করবে এবং এর চার্জিং বেস ও ট্রান্সপারেন্ট ট্রেবল ৩৬০ ডিগ্রী সাউন্ড ফিল্ড তৈরি করবে।
    দীর্ঘক্ষণ কানে পরে থাকার জন্য এতে থাকবে কাস্টমাইজেবল টেকনোলজি এবং ডিজাইন। সাউন্ডকোর লিবার্টি ৩ প্রো ইয়ারবাডটিতে ব্যবহারকারীকে হাইরেজ অডিও ওয়্যারলেস সার্টিফাইড লিসেনিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য এনটিএসসি টেকনোলজি সাপোর্ট করবে।
    এমনকি এটি হেয়ার আইডি সাউন্ড (HearID Sound) টেকনোলজি সাপোর্টসহ এসেছে। ফলে ব্যবহারকারী তার নিজের মতো করে গান শুনতে পারবেন। অর্থাৎ এতে ইকুইলাইজার বাড়িয়ে কমিয়ে সেটিং করা যাবে।
    শুধু তাই নয়, এর থ্রি ডি সারাউন্ড সাউন্ড অ্যালগোরিদম প্রসেসরের মাধ্যমে রিয়েল টাইম লিসেনিং এক্সপেরিয়েন্স উপভোগ করা সম্ভব। ইয়ারবাডটিতে বাইরের যে কোনো অবাঞ্ছিত আওয়াজ কমাতে সাহায্য করে এমন ফিচারও রয়েছে।
    সংস্থার দাবি, একক চার্জে ইয়ারফোনটি ৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। পাশাপাশি কেসসহ এটি ৩২ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১৫ মিনিট চার্জ দিলে এতে তিন ঘন্টা পর্যন্ত গান শোনা যাবে। ইয়ারবাডটির দাম সম্পর্কে এখনো কিছু জানায়নি সংস্থাটি।

    Lab Scan