হেরোইন মামলায় বেনাপোলের নারী মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

0

স্টাফ রিপোর্টার ॥ হেরোইনের মামলায় যশোরের বেনাপোলের চিহ্নিত মাদক ব্যবসায়ী মালা বেগমের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ তাজুল ইসলাম এই রায় দেন।
অতিরিক্ত পিপি মো. আসাদুজ্জামান জানান, সাজাপ্রাপ্ত মালা বেগম বেনাপোলের বড় আঁচড়া মাঠপাড়ার বাবুল হোসেনের স্ত্রী। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।
মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৮ আগস্ট সকালে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানা পুলিশের এএসআই রিপন দাস বড় আঁচড়া এলাকায় অভিযান চালান। এ সময় সেখান থেকে মালা বেগম নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশি চালিয়ে দুই পায়ের অ্যাংকলেটের ভেতরে অভিনব কায়দায় লুকিয়া রাখা ৫শ গ্রাম হোরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা করেন এএসআই রিপন দাস। পরে মামলাটি তদন্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন থানা পুলিশের এসআই মনিরুল ইসলাম। এই মামলায় আসামি মালা বেগমের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালতের বিচারক তাকে উল্লিখিত সাজা প্রদান করেন।

Lab Scan