হনিমুনে গিয়েছেন শ্রাবন্তী-রোশন? কিন্তু কোথায়?

সদ্য বিয়ে করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাত্র রোশন সিংহ। কলকাতা নয়। অমৃতসরে গত ১৯ এপ্রিল পঞ্জাবি মতে বিয়ে করেছেন নায়িকা। ফিরেই সোজা শুটিং ফ্লোরে ব্যস্ত হয়ে পড়েন। হনিমুনের বিষয়ে প্রথমে খোলসা করতে চাননি তিনি। কিন্তু দম্পতির ইনস্টাগ্রাম পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, কোথাও বেড়াতে গিয়েছেন তাঁরা।
কোথায় বেড়াতে গিয়েছেন শ্রাবন্তী-রোশন? না! সে ব্যাপারে মুখে কুলুপ দু’জনেরই। কখনও রোশন লিখছেন, পৃথিবীর মধ্যেই কোথাও রয়েছেন তাঁরা। কখনও বা লুক চেঞ্জের ছবি শেয়ার করছেন শ্রাবন্তী।আর এই ছবিতে কোথাও দেখা যাচ্ছে না শ্রাবন্তীর ছেলে ঝিনুককে। ঝিনুকের সঙ্গে রোশনের সম্পর্ক খুবই ভাল। কিন্তু এই ট্রিপটা সদ্য বিবাহিত দম্পতির বলেই মনে করছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ।
শ্রাবন্তী জ্যোতিষে বিশ্বাস করেন। জন্মস্থানে বিয়ে করতে বলেছিলেন জ্যোতিষী। শ্রাবন্তীর জন্ম অমৃতসরে। সে কারণেই ওখানে বিয়ে করেছেন বলে জানিয়েছিলেন তিনি।
পুরো পঞ্জাবি মতে বিয়ে করেছেন শ্রাবন্তী-রোশন। কোনও বাঙালি অনুষ্ঠান হয়নি। সব ব্যবস্থা করেছিলেন রোশনের আত্মীয়-বন্ধুরা।কলকাতার বন্ধুদের জন্য ছোট করে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছিলেন শ্রাবন্তী। হনিমুন থেকে ফিরেই হয়তো সে ব্যবস্থা করবেন নায়িকা।

ভাগ