সড়ক দুর্ঘনায় চালক নিহত, নড়াইলের পৌর মেয়রসহ আহত ৩

0

নড়াইল সংবাদদাতা॥ সড়ক দুর্ঘটনায় নড়াইলের পৌর মেয়র আঞ্জুমান আরার গাড়ির চালক সুজন কর্মকার নিহত এবং মেয়র ও এক কাউন্সিলরসহ ৩জন আহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে নড়াইল পৌর এলাকার ভওয়াখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজন (৩৮) শহরের মহিষখোলা এলাকার নিরাপদ কর্মকারের ছেলে। গাড়িতে থাকা আহত অন্যরা হলেন কাউন্সিলর ইপি রাণী বিশ্বাস, নড়াইল পৌর যুবলীগের সহসভাপতি মেশকাতুল ওয়ায়েজিন লিটু ও নড়াইল পৌরসভার একাউন্টেন্ট সাইফুজ্জামান লিন্টু।
আহত সাইফুজ্জামান লিন্টু জানান,বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নড়াইলের পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আঞ্জুমান আরা গাড়িতে ৫নং ওয়ার্ডের বাহিরডাঙ্গায় সুইপার কলোনির জায়গা পরিদর্শন করে পৌরসভায় ফিরছিলেন। ভওয়াখালী এলাকার লাবু বিশ্বাসের বাড়ির পাশে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির দেওয়ালে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়রের গাড়ির চালক সুজনকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে মেয়রকে উন্নত চিকিৎসার জন্যে যশোর কুইন্স হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অপর ২ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে মেয়র আঞ্জুমান আরার এ দুর্ঘটনার সংবাদ পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী,মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ হাসপাতালে ছুটে যান।

Lab Scan