স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনে ফ্লিকারিং সমস্যা

0

লোকসমাজ ডেস্ক॥ গ্যালাক্সি এস২১ এফই’র পর এবার স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা স্মার্টফোনের ডিসপ্লে ফিচারজনিত সমস্যার কথা জানিয়েছেন ব্যবহারকারীরা।
ভারতীয় ক্রেতাদের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম জানিয়েছে, এই মডেলের এক্সিনস ভ্যারিয়েন্টে স্ক্রিন ফ্লিকারিং সংক্রান্ত সমস্যা দেখা দিচ্ছে। আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করার সময় এই সমস্যা বেশি হচ্ছে বলে জানিয়েছেন ব্যবহারকারীরা। তবে সমস্যার কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছু জানা যায়নি।
এদিকে গ্যালাক্সি এস২২ সিরিজের এই মডেলে স্ক্রিন ফ্লিকারিং ইস্যু আছে বলে স্বীকার করা হয়েছে স্যামসাংয়ের পক্ষ থেকে। শিগগিরই সফটওয়্যার আপডেট রিলিজ করার মাধ্যমে এই সমস্যা থেকে উত্তরণের প্রতিশ্রুতি দিয়েছে কোম্পানিটি।
টুইটার ও রেডিট-সহ অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে সামনে আসা রিপোর্ট অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা স্মার্টফোনের ডিসপ্লে যখন ওয়াইড কোয়াড এইচডি (১৪৪০পি) রেজুলেশন এবং স্ক্রিন মুডের পরিবর্তে ন্যাচারাল মুডে সেট করা থাকছে, তখনই ফ্লিকারিং ইস্যু দেখা দিচ্ছে। এই সমস্যার প্রমাণ দিয়ে এক ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেছেন টুইটারে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করে ফোন আনলক করার চেষ্টা করা মাত্রই স্ক্রিন গ্লিচ করতে দেখা গেছে। আরেকজন জানিয়েছেন, ইউটিউবের মাধ্যমে ফোনে ভিডিও প্লে করার সময়ও এই একই সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। এরকম সমস্যার কথা জানিয়ে বেশ কয়েকটি পোস্ট করেছেন গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনের গ্রাহকরা।
ভারতের বাজারে গত ১৭ ফেব্রুয়ারি থেকে পাওয়া যাচ্ছে ফোনটি। জানা গেছে প্রথম লট থেকে যারা এই ফোন কিনেছেন তাদের মধ্যে কয়েকজন ডিসপ্লে ফ্লিকারিং সমস্যা সম্পর্কে কোম্পানিটিকে জানিয়েছেন। তবে এই সমস্যার কারণে ভারতসহ অন্যান্য বাজারে ফোনটির প্রি-অর্ডার বন্ধ করা হয়নি।

Lab Scan