স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলীর সংবাদ সম্মেলন মনিরামপুরে নৌকার কর্মী-সমর্থকরা আতংক সৃষ্টি করছেন

0

 

স্টাফ রিপোর্টার,মনিরামপুর(যশোর)॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৫ মনিরামপুর আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা কৃষকলীগ নেতা এস এম ইয়াকুব আলী অভিযোগ করেছেন, বিগত দিনগুলোতে শিক্ষাখাতে নিয়োগ বাণিজ্য, ভবদহ সংস্কার, টিআর-কাবিখাসহ বিভিন্ন প্রকল্পের নামে বরাদ্দকৃত কোটি কোটি টাকার সিংহভাগ লুটপাটসহ সীমাহীন দুর্নীতির কারণে নৌকার প্রার্থী প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে ওপর নাখোশ হয়ে দিন দিন ভোটররা তার দিকে(ঈগল প্রতীক) ঝুঁকছে। ফলে সুষ্ঠু নির্বাচন হলে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে নৌকার কর্মী সমর্থকরা ভোটারদের মাঝে ব্যাপক আতঙ্ক সৃষ্টি করছেন। এমনকি ঈগলের ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্যেও হুমকি দিচ্ছেন।
বৃহস্পতিবার বিকেলে মনিরামপুর প্রেসক্লাবে সংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন ঈগল প্রতীকের প্রার্থী এসএম ইয়াকুব আলী।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মিকাইল হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইয়াকুব আলী বলেন, দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়ে মনিরামপুরবাসী আমাকেই ভোট দেবেন। এর আগে আমি কখনই নির্বাচনে প্রার্থী হইনি। সারাজীবন মনিরামপুরবাসীর কল্যাণে ইতিবাচক ভূমিকা পালন করে চলেছি।
তিনি বলেন, নৌকার প্রার্থী পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে কর্মীরা এখন ভোটারদের মাঝে আতংক ছড়াচ্ছেন। তারা ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্যে বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছেন।
তবে নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান বলেন, স্বতন্ত্র প্রার্থীর করা অভিযোগের কোন বাস্তবতা নেই। তার অভিযোগ সব মনগড়া।

 

 

Lab Scan