স্ত্রীর মৃত্যুর শোকে একই রাতে স্বামীর মৃত্যৃ

0

 

তরিকুল ইসলাম, ঝিকরগাছা (যশোর) ॥ ঝিকরগাছা উপজেলায় একই রাতে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার হাজিরবাগ ইউনিয়নের রায়পটন গ্রামে।
জানা গেছে, ওই গ্রামের দাউদ আলীর স্ত্রী কুলছুম বেগম (৭০) অসুস্থ অবস্থায় গত রোববার সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যান। আজ সকালে তাঁকে দাফন করার সিদ্ধান্ত হয়। এদিকে স্ত্রীর মৃত্যুতে শোকে রাতে অসুস্থ হয়ে পড়েন দাউদ আলী (৭৫)। পরিবারের লোকজন দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাঁকড়া বাজারে তাঁর মৃত্যৃ হয়। একই রাতে স্বামী-স্ত্রীর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে রায়পটন গ্রামে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে। ভাইপো আমিরুল ইসলাম জীবন বলেন, তার চাচা দাউদ আলী ৫৭ বছর আগে বিয়ে করেন। তখন তার চাচির বয়স ছিল মাত্র ১২বছর। চাচি কিছুটা অসুস্থ থাকলেও চাচা সুস্থ ছিলেন। দুজনের খুব মিল ছিল। তাদের মধ্যে কখনো ঝগড়া-বিবাদ দেখিনি। কোথাও বেড়াতে গেলে একসাথেই যেতেন। চাচা দাউদ আলী প্রায় বলতেন দেখিস তোর চাচির সাথে হয়তো আমি চলে যাবো। হয়তো চাচির মৃত্যুটা তিনি মেনে নিতে পারেননি। চাচার কথাই সত্যি হয়েছে বলেও জানান আমিরুল ইসলাম জীবন।

 

 

 

Lab Scan