সেলিম প্রধানের মুক্তি দাবি বিদেশি স্ত্রীর

0

লোকসমাজ ডেস্ক॥ রুশ নাগরিক আনা প্রধান অভিযোগ করেছেন, তার স্বামী স্বনামধন্য ব্যবসায়ী সেলিম প্রধানকে চক্রান্ত করে অনলাইন ক্যাসিনোর হোতা বলে ফাঁসিয়ে জেল হাজতে বন্দি রাখা হয়েছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভার্চুয়ালি একটি সাক্ষাৎকারে আনা প্রধান তার স্বামীর মুক্তি দাবি করে বলেন, ‘অনলাইন ক্যাসিনো কী?

কোথায় অনলাইন ক্যাসিনো? এ অনলাইন ক্যাসিনোর নামে ফাঁসানো হয়েছে অনেক নিরপরাধ ব্যক্তিকে। আমার স্বামীকেও ফাঁসানো হয়েছে। সারা পৃথিবীর মানুষকে জানাতে চাই- আমার স্বামী একজন বিশিষ্ট ব্যবসায়ী। তাকে বিনা অপরাধে তিন বছর ধরে জেল হাজতে আটক রাখা হয়েছে। কী তার অপরাধ?

এখন পর্যন্ত কেউ প্রমাণ করে দিতে পারেননি যে আমার স্বামী অনলাইন ক্যাসিনোর সঙ্গে কোনোভাবে জড়িত ছিলেন। কেননা আমার স্বামী এমন জঘন্য অপরাধের সঙ্গে কখনো সম্পৃক্ত ছিলেন না। আমার স্বামী যে চক্রান্তের শিকার তা অনেক আগেই বিশ্বের অন্যতম গণমাধ্যম আলজাজিরার একটি প্রতিবেদনে প্রকাশ করা হয়েছিল।’ আনা প্রধান বলেন, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি- আমার স্বামী সেলিম প্রধানের সঙ্গে যে অন্যায় অবিচার করা হয়েছে, এমন অন্যায় অবিচার যেন অন্য কারও সঙ্গে না করা হয়। আমি আমার স্বামীর নিঃশর্ত মুক্তি চাই।’

তিনি আরও জানান, তার স্বামীকে যখন আটক করা হয় তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। ২০২০ সালের ৬ ফেব্রুয়ারি তার যমজ পুত্রসন্তানের জন্ম হয়। এখন পর্যন্ত দুই সন্তান তাদের বাবাকে দেখতে পায়নি। তিন বছর বছর ধরে তার স্বামী জেলে মানবেতর জীবন যাপন করছেন।

Lab Scan