সেই ভিডিও ছড়ানোর পর ৪ দিন ঘর থেকে বের হননি রাধিকা

0

লোকসমাজ ডেস্ক॥ বিতর্কিত সেই ভিডিও ছড়িয়ে পড়ার পর চারদিন চার দেয়ালের ঘেরাটোপে লুকিয়ে ছিলেন বলে জানিয়েছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। ছড়িয়ে পড়া কয়েক মুহূর্তের ভিডিওতে যে নারীকে নগ্ন অবস্থায় দেখা যাচ্ছিল, তাকে রাধিকা বলে ধরে নিয়েছিলেন অনেকেই। ভিডিওটি আসলে অভিনেত্রীর ছবি ‘ক্লিন শেভেন’-এর একটি ক্লিপ।
এক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে রাধিকা বলেছেন, আমি যখন ক্লিন শেভেন-এর জন্য শ্যুট করছিলাম, আমার নগ্নতার একটি ক্লিপ ছড়িয়ে পড়ে। আমি বাজেভাবে ট্রোল হয়েছিলাম। সেই ঘটনাটি আমার মনে প্রভাব ফেলেছিল। আমি বাড়ি থেকে চার দিনের জন্য বের হতে পারিনি। সংবাদমাধ্যম আমায় নিয়ে কী বলছে, সেসব নিয়ে ভাবিনি। কিন্তু আমার গাড়িচালক, চৌকিদার প্রত্যেকে আমাকে ওই ছবিগুলো দিয়ে চিনেছিল।
রাধিকা জানিয়েছেন, ছড়িয়ে পড়া ভিডিওতে তিনি ছিলেন না। তার কথায়, বিতর্কিত ছবিগুলো পোশাকহীন অবস্থায় তোলা নিজস্বী। ভালো দৃষ্টিসম্পন্ন যেকোনো মানুষ বলে দিতে পারবে ওই ছবিগুলোতে থাকা ব্যক্তি আসলে আমি নই। আমার মনে হয় না এই বিষয়গুলোতে কিছু করার আছে বা করা উচিত। আমি এগুলো এড়িয়ে যাই। এরপর আমি যখন ‘পার্চড’ ছবিতে পোশাক খুলি তখন মনে হলো আমার আর লুকিয়ে রাখার মতো কিছু নেই।
সব বিতর্ককে তুড়িতে উড়িয়ে নিজের গতিতে এগিয়েছেন রাধিকা। তার পেশাগত জীবনের লেখচিত্রও একটানা ঊর্ধ্বমুখী। গত বছর নেটফ্লিক্সের ‘রাত আকেলি হ্যায়’ ছবিতে তার অভিনয় আরও একবার মুগ্ধ করেছিল দর্শককে।
রাধিকা আপ্তে ভারতের জনপ্রিয় নায়িকা। তিনি হিন্দি, বাংলা, মারাঠি, তেলেগু, তামিল এবং মালায়মাম ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের চোখের বালি উপন্যাসের বিনোদিনী চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন দুই বাংলার দর্শকদের কাছ থেকে। তার অভিনীত ‘পার্চড’, ‘বদলাপুর’, ‘অহেল্যা’, ‘মাঝি : দ্য মাউন্টেইন মেন’, ‘আন্ধাদুন’সহ বেশকিছু সিনেমা ব্যতিক্রমী মাত্রা দিয়েছে বলিউডে।
তবে এ অভিনেত্রীকে আজকের এই রাধিকা আপ্তে হতে বেশ কণ্টকময় পথে হাঁটতে হয়েছে। অভিনয় করতে গিয়ে অশ্লীল অভিজ্ঞতার মুখোমুখিও হয়েছেন এই অভিনেত্রী। এমনো হয়েছে আপত্তিকর দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় তাকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়েছে। তবে অনলাইনে নগ্ন ছবি ও ভিডিও প্রকাশ হওয়ায় তিনি সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন।

Lab Scan