সেই আরতি রানী ঘোষকে সাময়িক বরখাস্ত আইনজীবী সমিতি থেকে

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে প্রকাশ্যে রিকশাচালককে মারধরের ঘটনায় আইনজীবী আরতী রানী ঘোষকে এক সপ্তাহ জেলা আইনজীবী সমিতি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রবিবার (১৪ মে) দুপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাহী কমিটি থেকে তার বিরুদ্ধে এই পদক্ষেপ নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাড. মোহাম্মদ ইসহক।
সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাড. আবু মোর্তুজা ছোট জানান, রিকশাচালক সাইফুল ইসলামকে মারধর করায় এ ঘটনায় আরতী রানী ঘোষকে শো-কজ করা হয়েছিলো। কিন্তু তিনি শো-কজের যে জবাব দিয়েছেন তাতে সন্তুষ্ট হতে পারেনি আইনজীবী সমিতির নির্বাহী কমিটি। এ কারণে তাকে ৭ দিনের জন্য সমিতি থেকে সাময়িক বরখাস্ত করাসহ তার কাছে যথাযথ ব্যাখ্যা চাওয়া হয়েছে। তিনি যদি যথাযথ ব্যাখ্যা দিতে ব্যর্থ হন তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেওয়া হতে পারে।
উল্লেখ্য, গত ৭ মে সকালে প্রেস ক্লাব যশোরের সামনে রিকশাচালক সাইফুল ইসলামকে প্রকাশ্যে মারধর করেন আইনজীবী আরতী রানী ঘোষ। তার মারধরের ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে সর্বত্র নিন্দার ঝড় ওঠে। এর প্রেক্ষিতে জেলা আইনজীবী সমিতি তাদের সদস্য আরতী রানী ঘোষকে শো-কজ করেছিলো। অপরদিকে ভুক্তভোগী রিকশাচালক সাইফুল ইসলাম তাকে মারধরের ঘটনায় গত ১০ মে আরতী রানী ঘোষের বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি জিডি করেন।

 

Lab Scan