সৃজিতের নতুন নায়িকা আবিষ্কার

0

লোকসমাজ ডেস্ক॥ ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। নির্মাণ ক্যারিয়ারে অনেক সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার হাত ধরে অনেকে উঠে এসেছে বড় পর্দায়। ফের নতুন নায়িকা দর্শকের সামনে নিয়ে আসছেন ‘অটোগ্রাফ’ খ্যাত এই নির্মাতা।
সৃজিত নির্মাণ করছেন ওয়েব সিরিজ ‘ফেলুদা গোয়েন্দাগিরি’। এ সিরিজের প্রথম সিজনে অভিনয় করছেন মুনমুন রায়। এর মাধ্যমে পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। প্রথমে নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে সিরিজটির শুটিং করেন। এরপর গত ২০ মার্চ ‘টিম ফেলুদা’ নিয়ে দার্জিলিংয়ে রওনা দেন পরিচালক। আজ (১ এপ্রিল) শেষ হয়েছে সিরিজটির শুটিং। এ তথ্য জানিয়ে একটি গ্রুপ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৃজিত। যদিও নতুন নায়িকাকে পরিচয় করিয়ে দেননি। তবে মুনমুন এ ছবিতে রয়েছে।
মুনমুন রায় এখনো এ বিষয়ে মুখ খুলেননি। তবে শুক্রবার (১ এপ্রিল) তার ফেসবুকে সৃজিতের পোস্টটি শেয়ার করেন। আর ক্যাপশনে তিনি লিখেন—‘কাজের এই সুযোগটি দেওয়ার জন্য ধন্যবাদ সৃজিত স্যার।’ এ বিষয়ে কথা বলতে সৃজিতের মুঠোফোনে যোগযোগ করে ভারতীয় সংবাদমাধ্যম। তবে তার কোনো সাড়া পাননি বলে জানিয়েছে।
সংবাদমাধ্যমটি জানিয়েছে, একাধিক বড় প্রতিষ্ঠানের বিজ্ঞাপন মডেল হয়েছেন মুনমুন রায়। র‌্যাম্পে হাঁটতেও দেখা গেছে তাকে। তিনি সৃজিতের নবম আবিষ্কার। আপাতত এসভিএফ প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করছেন তিনি।

Lab Scan