সুসময়ে রশ্মিকা

0

লোকসমাজ ডেস্ক॥ দক্ষিণী ছবি থেকে বলিউড, দাপিয়ে বেড়াচ্ছেন রশ্মিকা মন্দানা। তার জনপ্রিয়তাও অন্য তারকা থেকে আলাদা। গতকাল ছিল তার ২৬তম জন্মদিন। ২০১৪ সালে একটি মডেলিং প্রতিযোগিতা জিতেছিলেন রশ্মিকা। এরপরেই প্রফেশনালি মডেলিং করতে শুরু করেন তিনি। এরপর ২০১৬ সালে কন্নড় ছবি ‘কিড়িক পার্টি’তে ডেবিউ করেন রশ্মিকা। ৪ কোটি টাকায় বানানো ঐ ছবি ব্যবসা করে ৫০ কোটি। ব্যবসার নিরিখে এই ছবি এ যাবৎ সবচেয়ে লাভজনক কন্নড় ছবি।
এখনো অবধি ১৪টি ছবিতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। তার বেশির ভাগ ছবিই সুপারহিট। তার মধ্যে উল্লেখযোগ্য ‘পুষ্পা’। রশ্মিকা সেইসব নায়িকাদের মধ্যে একজন যার ছবি কম সময়ে ১০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে। ‘পুষ্পা’র সাফল্যের পর সারা দেশে বেড়েছে রশ্মিকার জনপ্রিয়তা।
সবমিলিয়ে সুসময় পার করছেন তিনি। আগামী বলিউড ছবি ‘অ্যানিমাল’- এ রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নায়িকা। এ ছাড়াও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ ও অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুড বাই’ ছবিতে দেখা যাবে তাকে। এক একটি ছবির জন্য রশ্মিকার বর্তমান পারিশ্রমিক ৩-৪ কোটি টাকা। মুম্বই, গোয়া, বেঙ্গালুরু, কুর্গ ও হায়দ্রাবাদে নিজস্ব বাড়ি আছে রশ্মিকার। কখনো কাজের সূত্রে কখনো বা ছুটি কাটাতে সেখানে যান নায়িকা। তবে শুধু বাড়িই নয়, তার গাড়ির কালেকশনও নজরকাড়া। এখনো অবধি চারটি গাড়ি কিনেছেন নায়িকা। সবমিলিয়ে মাত্র ২৬ বছর বয়সেই ৩৫ কোটি টাকার স্থাবর-অস্থাবর সম্পত্তির মালিক রশ্মিকা মন্দানা।

Lab Scan