সাতক্ষীরায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নারীকে কুপিয়ে হত্যা

0

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা ॥ সাতক্ষীরার শ্যামনগরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় তাসকিরা বেগম (২৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে সাহেব আলী নামে এক যুবক। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত তিনটার দিকে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের সোরা গ্রামে।
গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি. এম মাসুদুল আলম জানান, তাসকিরা বেগমের স্বামী কাজের জন্য প্রায়ই বাড়ির বাইরে থাকেন। ঘটনার রাতে সুযোগ বুঝে সাহেব আলী ওই নারীকে কু-প্রস্তাব দেয়। এতে তিনি রাজি না হওয়ায় তাকে কুপিয়ে খুন করে পালিয়ে যায় সাহেব আলী। নিহত নারী সোরা গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী এবং ঈশ্বরীপুর ইউনিয়নের শ্রীফলকাটি গ্রামের করিম গাজীর মেয়ে। সাহেব আলী সোরা গ্রামের সলেমান খাঁর ছেলে।
শ্যামনগর থানা পুলিশের ওসি (তদন্ত) হাওলাদার সানোয়ার হোসাইন মাসুম বলেন, স্থানীয়দের কাছে জানতে পেরে মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত সাহেব আলী পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার মাতা ফতেমা বেগমকে থানায় আনা হয়েছে। নিহত নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

Lab Scan