সরকারি ওষুধ ছিনতাইয়ে বাধা দেওয়ায় স্বাস্থ্য সহকারীকে কুপিয়ে জখম

0

লোকসমাজ ডেস্ক॥ সাতক্ষীরায় কমিউনিটি ক্লিনিকে ওষুধ ছিনতাইয়ে বাধা দেওয়ায় কামরুল ইসলাম নামের এক স্বাস্থ্য সহকারীকে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ১০টার দিকে তালা উপজেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় কামরুলকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় বেলাল হোসেন নামের এক যুবককে আটক করেছে।
কামরুল ইসলাম তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। আটক বেলাল পাটকেলঘাটার যুগিপুকুরিয়া গ্রামের বাসিন্দা।
তালা হেলথ অ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন জানান, যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে সিএইচসিপি হিসেবে দায়িত্ব পালন করছিলেন সুবর্ণা বিশ্বাস। তিনি মাতৃত্বকালীন ছুটিতে থাকায় তার পরিবর্তে দায়িত্ব পালন করছেন কামরুল ইসলাম। সকালে স্থানীয় বাসিন্দা বেলাল হোসেনের নেতৃত্বে চার-পাঁচ সন্ত্রাসী ক্লিনিক থেকে ওষুধ ছিনতাইয়ের চেষ্টা চালায়। কামরুল বাধা দিলে তাকে দা দিয়ে মাথায়, হাতে ও বুকে কুপিয়ে গুরুতর আহত করে তারা। গুরুতর আহত কামরুলকে উদ্ধার করে স্থানীয়রা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।
সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফয়সল আহমেদ জানান, কামরুলের মাথায় ও হাতে কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। তবে এখন তিনি আশঙ্কামুক্ত।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, হামলার ঘটনায় জড়িত বেলালকে আটক করা হয়েছে। বাকিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ওসি আরও জানান, বেলাল হোসেন সিএইচসিপি সুবর্ণা বিশ্বাসকে বিরক্ত করতো। সুবর্ণা এ বিষয়ে থানায় জিডি করেছিলেন। সব বিষয়কে মাথায় রেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Lab Scan